1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন
শিরোনাম :
স্বেচ্ছাসেবক লীগের র‌্যালি থেকে ফেরার পথে ছুরিকাঘাতে কিশোর নিহত দক্ষিণ এবং দক্ষিণ-পূর্ব এশিয়ায় চরম তাপপ্রবাহ আসন্ন বিপদের ইঙ্গিত দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থী বেড়েছে ৩ গুণ, ঋণগ্রস্ত এক-চতুর্থাংশ: টিআইবি সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণসহ গ্রেপ্তার শহীদ ২ দিনের রিমান্ডে ‘গ্লোবাল ডিসরাপ্টর্স’ তালিকায় দীপিকা, স্ত্রীর সাফল্যে উচ্ছ্বসিত রণবীর খরচ বাঁচাতে গিয়ে দেশের ক্ষতি করবেন না: প্রধানমন্ত্রী জেরুসালেম-রিয়াদের মধ্যে স্বাভাবিককরণ চুক্তির মধ্যস্থতায় সৌদি বাইডেনের সহযোগী ‘ইসরাইলকে ফিলিস্তিন থেকে বের করে দাও’ এসএমই মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী ইরান ২ সপ্তাহের মধ্যে পরমাণু অস্ত্র বানাতে পারবে!

ফেসবুকসহ ৮৯ অ্যাপ নিষিদ্ধ ভারতীয় সেনাবাহিনীতে

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০

ভারত ৫৯ চীনা অ্যাপ নিষিদ্ধ করার পর এবার ৮৯টি অ্যাপ নিষিদ্ধ করল ভারতীয় সেনাবাহিনী। বুধবার ভারতীয় সেনাবাহিনীর তরফে অ্যান্ড্রয়েড ও আইওএস প্লাটফর্মের মোট ৮৯ অ্যাপ নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। তবে জন সাধারণের জন্য ওইসব অ্যাপ চালু থাকবে। সেনা সদস্যরা একমাত্র ওইসব অ্যাপ ব্যবহার করতে পারবেন না।

ভারতীয় সেনাবাহিনীতে নিষিদ্ধ হওয়া অ্যাপগুলোর মধ্যে রয়েছে ফেসবুক, টিকটক, স্নাপচ্যাট, ইনস্টাগ্রামের মতো অ্যাপ। যেসব সেনা সদস্যের মোবাইলে ওইসব অ্যাপ রয়েছে তা ডিলিট করে দিতে বলা হয়েছে। ১৫ জুলাইয়ের মধ্যে ওইসব অ্যাপে অ্যাকাউন্ট বন্ধ করে দিতে হবে। না মানলে শাস্তি।

উল্লেখ্য, লাদাখের গালওয়ানে ভারতীয় সেনার ওপরে চীনা সেনার হামলার পর প্রকৃত নিয়ন্ত্রণ রেখায় কড়া নজরদারি শুরু করেছে ভারত। ওইসব এলাকায় যুদ্ধ জাহাজ, মিসাইল, ট্যাঙ্ক মোতায়েন করা হয়েছে। পাশাপাশি নিরাপত্তার কারণে ৫৯টি চীনা অ্যাপও নিষিদ্ধ করে দেওয়া হয়। তার পরেই ভারতীয় সেনা এই ব্যবস্থা নিল। জিনিউজ

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com