1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন

অফিসের দরজা ভেঙে ২ যুবকের মরদেহ উদ্ধার

ইউএস বাংলাদেশ ডেস্ক:
  • আপডেট টাইম : শুক্রবার, ২১ জুন, ২০২৪

রাজধানীর পল্টনে একটি অফিসের দরজা ভেঙে দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার রাতে রূপায়ন তাজ টাওয়ারের পঞ্চম তলার ওই অফিসের দরজা ভেঙে তাদের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়।’বিষাক্ত মদ পানে’ তাদের মৃত্যু হতে পারে বলে ধারণা করছে পুলিশ।

নিহতরা হলেন- মো. ইমন (২৩) ও ফরহাদ (২১)। তারা ওই ভবনের একটি প্রতিষ্ঠানে অফিস সহকারী পদে চাকরি করতেন। তাদের বাড়ি ভোলার লালমোহন উপজেলায়।

স্বজনদের বরাত দিয়ে পল্টন থানার এসআই রাম কানাই সরকার বলেন, ঈদের পরদিন থেকে ইমনের খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরে বৃহস্পতিবার রূপায়ন তাজ টাওয়ারে গিয়ে স্বজনরা দেখতে পান ঈদের পর এখনো কোনো অফিস খোলেনি। ইমন যে প্রতিষ্ঠানে কাজ করতেন সেটি ভেতর থেকে দরজা বন্ধ করা। ভেতরে এসি চলছে এবং দুর্গন্ধ বের হচ্ছে।

এসআই কানাই বলেন, ওই স্বজনের কাছ থেকে বিষয়টি জানার পর তা ঊর্ধ্বতন কর্মকর্তাদের অবহিত করা হয়। পরে সিআইডির ক্রাইম সিন ইউনিট ওই অফিসের ছিটকিনি ভেঙে ভেতরে দু’জনের মরদেহ পড়ে থাকতে দেখতে পায়। সিআইডি দলের কাজ শেষে মৃতদের স্বজনদের উপস্থিতিতে মরদেহ দুটি উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বিষাক্ত মদপানে তাদের মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত জানা যাবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com