1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:০৯ অপরাহ্ন

ইফতারে পচা বেগুনি, এলাকাবাসীর সঙ্গে শিক্ষার্থীদের সংঘর্ষ

ইউএস বাংলাদেশ ডেস্ক:
  • আপডেট টাইম : সোমবার, ১৮ মার্চ, ২০২৪

ইফতারে পচা বেগুনি দেওয়া হয়েছে- এমন অভিযোগে এলাকাবাসীর সঙ্গে ময়মনসিংহের ত্রিশালে অবস্থিত জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সংঘর্ষের ঘটনা ঘটেছে।গতকাল রবিবার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে।

জানা গেছে, রবিবার বিশ্ববিদ্যালয় সংলগ্ন ত্রিশালের সারেং হোটেল থেকে ক্রয় করা ইফতারে পচা বেগুনি পাওয়ার অভিযোগ করেন বিশ্ববিদ্যালয়ের কয়েকজন শিক্ষার্থী। এরপর হোটেল কর্মচারীদের সঙ্গে কথা কাটাকাটির একপর্যায়ে ঘটনাস্থলে পরিস্থিতি সামাল দিতে আসেন প্রক্টর সঞ্জয় কুমার মুখার্জি। এ সময় বিষয়টি নিয়ে রাতে আলোচনায় বসার সিদ্ধান্ত হয়।

এরপর রাত ১১টার দিকে এলাকাবাসী ওই হোটেলে কী ঘটেছিল তা জানতে গেলে হামলা করে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। এ সময় হোটেলের থাইগ্লাস ও আসবাবপত্র ভাঙচুর করে তারা। এরপর থেকে চলতে থাকে দফায় দফায় হামলা পাল্টা হামলা।

শিক্ষার্থীদের অভিযোগ, সংঘর্ষের একপর্যায়ে এলাকাবাসী বিশ্ববিদ্যালয়ের বঙ্গমাতা হলের রাস্তার পাশের রুমগুলোতে পাথর ছুঁড়ে মারলে কয়েকটি কক্ষের জানালার কাঁচ ভেঙে যায়। এরপর আরও উত্তেজিত হয়ে শিক্ষার্থীরা হামলা চালায় ও কয়েক দফা সারেং হোটেল ভাঙচুর করে।

পরে পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পৌঁছান সহকারী পুলিশ সুপার (ত্রিশাল সার্কেল) অরিত সরকার, ত্রিশাল উপজেলা নির্বাহী অফিসার জুয়েল আহমেদ, ত্রিশাল থানা পুলিশ, প্রক্টরিয়াল বডির সদস্য ও অন্যান্য শিক্ষকরা। তারা এলাকাবাসী ও শিক্ষার্থীদের সঙ্গে কথা বলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর সঞ্জয় কুমার মুখার্জি বলেন, পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। বিশ্ববিদ্যালয় প্রশাসন ও স্থানীয় পুলিশ সবাই উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কাজ করেছে।

সহকারী পুলিশ সুপার (ত্রিশাল সার্কেল) অরিত সরকার বলেন, খাবারের মান নিয়ে সংঘাতের সৃষ্টি হয়েছিল। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার জুয়েল আহমেদ বলেন, ‘ঘটনা শুনে তাৎক্ষণিক এসে উপস্থিত হয়েছি। পুলিশ ও প্রক্টরিয়াল বডিকে সঙ্গে নিয়ে উভয় পক্ষকে শান্ত করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com