1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:১৭ অপরাহ্ন

ইজতেমা থেকে ফেরার পথে ট্রাক-কাভার্টভ্যান সংঘর্ষে ২ মাদরাসা ছাত্র নিহত : আহত ১৫

ইউএস বাংলাদেশ ডেস্ক:
  • আপডেট টাইম : সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৪

ময়মনসিংহের ভালুকায় টঙ্গী ইজতেমা থেকে ফেরার পথে ট্রাক ও কাভার্ডভ্যানের সংঘর্ষে দুই মাদরাসাছাত্র নিহত হয়েছে। আহত হয়েছে কমপক্ষে ১৫ জন।

রোববার রাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার হবিরবাড়ি ঢালীবাড়ি মোড় এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন নাঈম ইসলাম (১৪) ও সজল (১৫)। নাঈম ইসলামের বাড়ি পাশের গফরগাঁও উপজেলার চরআলগী ইউনিয়নের জয়ারচর গ্রামে এবং সজলের বাড়ি ভালুকায়।

আহত ১৫ জনকে ভালুকা সরকারী হাসপাতাল, ময়মনসিংহ ও ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হতাহতদের সবাই ভালুকা পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড খারুয়ারী জামিয়া ইসলামিয়া দারুস সুন্নাহ কওমি মাদ্রাসার ছাত্র ছিলেন। ইজতেমা শেষে তারা ট্রাকে করে মাদরাসায় ফিরছিলেন।

ভালুকার ভরাডোবা হাইওয়ে থানার ওসি মো: আতাউর রহমান জানান, রোববার রাত সাড়ে ১১টায় ইজতেমা থেকে ভালুকায় ফেরার পথে ট্রাক ও কাভার্ডভ্যান সংঘর্ষে দু’জন মাদরাসা ছাত্র নিহত হয়েছেন। আহত হয়েছেন অনেকেই। তাদের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। ট্রাক ও কাভার্ডভ্যান জব্দ করা হয়েছে।

তবে মাদরাসার পরিচালক আলহাজ্ব হাতেম খান জানান, টঙ্গী ইজতেমা থেকে মাদরাসায় ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মাদরাসার তিনজন শিক্ষার্থী মারা গেছেন। আহত হয়েছেন অনেকেই। তাদের মাঝে চারজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে, পাঁচজন ময়মনসিংহ মেডিক্যাল কলেজ ও তিনজনকে ভালুকা সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা সবাই মাদরাসার কিতাব বিভাগের ছাত্র।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com