1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন
শিরোনাম :
স্বেচ্ছাসেবক লীগের র‌্যালি থেকে ফেরার পথে ছুরিকাঘাতে কিশোর নিহত দক্ষিণ এবং দক্ষিণ-পূর্ব এশিয়ায় চরম তাপপ্রবাহ আসন্ন বিপদের ইঙ্গিত দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থী বেড়েছে ৩ গুণ, ঋণগ্রস্ত এক-চতুর্থাংশ: টিআইবি সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণসহ গ্রেপ্তার শহীদ ২ দিনের রিমান্ডে ‘গ্লোবাল ডিসরাপ্টর্স’ তালিকায় দীপিকা, স্ত্রীর সাফল্যে উচ্ছ্বসিত রণবীর খরচ বাঁচাতে গিয়ে দেশের ক্ষতি করবেন না: প্রধানমন্ত্রী জেরুসালেম-রিয়াদের মধ্যে স্বাভাবিককরণ চুক্তির মধ্যস্থতায় সৌদি বাইডেনের সহযোগী ‘ইসরাইলকে ফিলিস্তিন থেকে বের করে দাও’ এসএমই মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী ইরান ২ সপ্তাহের মধ্যে পরমাণু অস্ত্র বানাতে পারবে!

চট্টগ্রামে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

ইউএস বাংলাদেশ ডেস্ক:
  • আপডেট টাইম : সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় ট্রাকচাপায় নিহত হয়েছেন মোটরসাইকেলের তিন আরোহী।

সোমবার (২২ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার চট্টগ্রাম-কক্সবাজার সড়কের পদুয়া নয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- লোহাগাড়ার পদুয়া এলাকার জালাল আহমদের ছেলে মো: আবছার (৪০), চুনতি এলাকার আব্দুল কাদেরের ছেলে জুবায়ের (২৫) ও রাঙ্গুনিয়া থানার বাবুলের ছেলে মো: জাহেদ (২৭)।

দুর্ঘটনা এবং তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন লোহাগাড়া ফায়ার স্টেশনের টিম লিডার মো: জাহাঙ্গীর আলম।

তিনি বলেন, ‘আমরা পুলিশের মাধ্যমে খবর পেয়ে ট্রাকের নিচ থেকে তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তিনজনকেই মৃত ঘোষণা করেন। মোটরসাইকেলটি ধুমড়ে-মুচড়ে গেছে। পরে আমরা ট্রাক ও মোটারসাইকেলটি উদ্ধার করেছি।’

প্রত্যক্ষদর্শীরা জানান, চট্টগ্রাম-কক্সবাজার সড়কের লোহাগাড়ার পদুয়ার নয়াপাড়া এলাকায় চট্টগ্রামমুখী একটি ট্রাক পেছন থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটি ধুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়।

দোহাজারী হাইওয়ে থানার ওসি খান মোহাম্মদ এরফান বলেন, ট্রাক-মোটারসাইকেল সংঘর্ষে তিনজনের মৃত্যু হয়েছে। ঘটনার পর ট্রাকচালক পালিয়ে গেছে। ট্রাকটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় আনইগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com