1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
গরমে বাড়ির ছাদ ও ছাদ বাগান ঠান্ডা রাখতে ‘মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ’ প্যারিসের বিশ্ববিদ্যালয় থেকে ফিলিস্তিনিপন্থী শিক্ষার্থীদের সরিয়েছে পুলিশ জাতিসংঘে ‘শান্তির সংস্কৃতি’ সংক্রান্ত বাংলাদেশের প্রস্তাব গৃহীত সৌদিতে প্রবল বৃষ্টিতে ভেঙে পড়ল মসজিদের ছাদ ‘নীলচক্র’ কি নীল হবে না রক্তের রঙ লাল হবে যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের ২৫ ব্যক্তি-প্রতিষ্ঠানের ওপর ইরানের নিষেধাজ্ঞা তিউনিসিয়ায় নৌকাডুবিতে নিহত ৮ বাংলাদেশির মরদেহ হস্তান্তর গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষ, ৩ জন সাময়িক বরখাস্ত ভোটের পরিবেশ নষ্ট করলে কাউকে ছাড় নয়: ইসি রাশেদা

মুন্সীগঞ্জে মহাসড়কে আইল্যান্ডের সাথে বাসের ধাক্কা নিহত ২ আহত ৭

ইউএস বাংলাদেশ ডেস্ক:
  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ নভেম্বর, ২০২৩

ঢাকা-মাওয়ার এক্সপ্রেসওয়ের (বঙ্গবন্ধু সড়কের) মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার কেউটখালি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাস আইল্যান্ডের সাথে ধাক্কা দিলে দু’জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো সাতজন আহত হয়েছে।

শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

সূত্রে জানা যায়, ঢাকামুখী লেনে দোলা পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সাথে ধাক্কা লাগলে ওই বাসে থাকা সাত আরোহী গুরুতর আহত হয়। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দু’জনকে মৃত ঘোষণা করে। তবে নিহতদের নাম পরিচয় জানা যায়নি।

আহতরা হলেন বরিশালের নাজিরপুর উপজেলার পুরুবি রায় (২৬), গোপালগঞ্জ জেলার মোকসেদপুর উপজেলার জাহিদ হাসান (২৮) পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার দ্বীপ হাওলাদার (২৪), পিরোজপুর জেলার একরাম (৩৩) ও রাখি (২৩)। বাকীদের নাম জানা যায়নি।

হাসাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ওসি) কাঞ্চন বলেন, সকাল সাড়ে ৭টার দিকে ঢাকামুখী লেনে নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাস আইল্যান্ডের সাথে ধাক্কা লেগে দু’জন নিহত এবং সাতজন আহত হওয়ার ঘটনা ঘটেছে। বাসটিতে ১৫ থেকে ২০ জন যাত্রা ছিল। দুর্ঘটনার পর বাসটি রাস্তায় পরে থাকায় সার্ভিস লেন দিয়ে পরিবহন যাতায়াত করেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com