1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন

ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত, আহত ২

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ৩ জুন, ২০২০

ময়মনসিংহের ভালুকায় পৃথক দুই সড়ক দুর্ঘটনায় তিনজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার ভোররাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভরাডোবা ক্লাবের বাজার এবং বুধবার সকালে সিডষ্টোর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন, পোশাক শ্রমিক দম্পতি আক্কাস আলী (৪৮) ও কুলেছা বেগম (৪২)। তারা শেরপুরের নালিতাবাড়ি উপজেলার তেলেঙ্গাপাড়া গ্রামের বাসিন্দা এবং গাজীপুরের একটি পোশাক কারখানার শ্রমিক। নিহত অপর জন কামরুল ইসলাম (৩২)। তিনি একটি ওষুধ কোম্পানির কর্মকর্তা। এ সময় গুরুতর আহত হয়েছেন আরো দুইজন।

হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শেরপুরের নালিতাবাড়ি থেকে ছেড়ে আসা একটি পিকআপ ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ক্লাবের বাজার এলাকায় অপর একটি গাড়ির পিছনে ধাক্কা দেয়। এতে পিকআপে থাকা পোশাক শ্রমিক দম্পতি মহাসড়কে ছিটকে পড়ে। এ সময় অপর একটি গাড়ির চাপায় ঘটনাস্থলেই কুলেছা বেগম নামে এক মহিলার মৃত্যু হয়। ঘটনার খবর পেয়ে ফায়ারসার্ভিসের লোকজন আহতদের উদ্ধার করে ভালুকা সরকারি হাসপাতালে নিয়ে যায়। ডাক্তার নিহত কুলেছা বেগমের স্বামী আক্কাস আলীকেও মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় জসিম উদ্দিন (২৫ )ও বৃষ্টি (১৮) নামে এক দম্পতি গুরুতর আহত হন। তাদের আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে একইদিন সকালে ভালুকার সিডষ্টোর বাজার এলাকায় একটি মোটরসাইকেলকে পিছন থেকে লোভেটগাড়ি (ভ্যাকো বহনকারী) ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই স্থানীয় সালমান বার্ডেন ফার্মার অফিসার ইঞ্জিনিয়ার কামরুল ইসলাম মারা যান। তিনি ভালুকার আব্দুল কাদের সরকারের ছেলে।

ভালুকার ভরাডোবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ভারপ্রাপ্ত) এসআই হাদিউল ইসলাম জানান, ঘটনাস্থল ও হাসপাতাল থেকে নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com