1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:০৭ অপরাহ্ন
শিরোনাম :
এমভি আবদুল্লাহর ২ নাবিক দেশে ফিরবেন বিমানে, বাকিরা জাহাজে শাকিব খানের ‘মা’ হতে যা করতে হয়েছে মাহিকে সুনামগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান সিডনির গির্জায় সন্ত্রাসী হামলা : কিশোর আটক ইউক্রেন যুদ্ধ বন্ধে চীনকে প্রভাব খাটাতে বললেন জার্মান চ্যান্সেলর ইসরাইলে হামলার পর ইরানের ওপর যুক্তরাষ্ট্র-ইইউ’র নতুন নিষেধাজ্ঞা, কী বলছে রাশিয়া বান্দরবান সীমান্ত দিয়ে নতুন করে আরো বিজিপি সদস্যদের অনুপ্রবেশ দেশের প্রত্যেকটি গুমের পেছনে আ’লীগ সরকার দায়ী : রিজভী মরুর বুকে রেকর্ড বৃষ্টি, ওমানে নিহত ১৮ আবারো বাংলাদেশের জিডিপি প্রবৃদ্ধির পূর্বাভাস কমিয়েছে আইএমএফ

ওএমএসের চাল খোলাবাজারে বিক্রি, সভাপতির পদ গেল যুবলীগ নেতার

‍ইউএস বাংলাদেশ ডেস্ক:
  • আপডেট টাইম : বুধবার, ৪ জানুয়ারী, ২০২৩

দিনাজপুরের বিরামপুর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আবু হেণা মোস্তফা কামালকে দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও সংগঠন বিরোধী কার্যকলাপের দায়ে সংগঠন থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

মঙ্গলবার রাত ৮টায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মইনুল হোসেন খান নিখিলের নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগ দিনাজপুর জেলা শাখার অন্তর্গত বিরামপুর উপজেলা শাখার সভাপতি আবু হেনা মোস্তফা কামালকে সংগঠন থেকে অব্যাহতি দেওয়া হয়।

৭১ সদস্য নিয়ে বিরামপুর উপজেলা আওয়ামী যুবলীগের কমিটি গঠিত। সেই কমিটিতে আবু হেলা মোস্তফা কামাল সভাপতি ছিলেন।

উল্লেখ্য, উপজেলা যুবলীগের সভাপতি আবু হেনা মোস্তফা কামাল ওএমএসের চাল বিক্রির ডিলার হিসাবে গরীব অসহায়দের সরকারি চাল বিক্রির দায়িত্বে ছিলেন। সেই চাল গরীবদের মাঝে বিক্রি না করে ব্যবসায়ীদের কাছে বেশী দামে বিক্রি করার সময় স্থানীয় লোকজন ভ্যানসহ ১৪ বস্তা চাল আটক করে ইউএনওকে সংবাদ দেয়।

এসময় ইউএনও স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে কলেজ বাজারে একটি চালের দোকান থেকে আরও ৪টি বস্তায় রাখা ওএমএসের চাল জব্দ করেন।

চাল দোকানি আব্দুল গোফফার জানান, তিনি এই চালগুলো ওএমএস ডিলার আবু হেনা মো. মোস্তফা কামালের নিকট থেকে কিনে আনেন। ইতিপূর্বেও তিনি ডিলারের নিকট থেকে চাল কিনে খুচরা বাজারে বেশি দামে বিক্রি করেছেন। মোট ১৮ বস্তা চাল জব্দের দিন গত ২৯ ডিসেম্বর ২০২২ তারিখে উপজেলা খাদ্য নিয়ন্ত্রক গোলাম মওলার নেতৃত্বে তিন সদস্যের কমিটি গঠন করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com