1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
স্বেচ্ছাসেবক লীগের র‌্যালি থেকে ফেরার পথে ছুরিকাঘাতে কিশোর নিহত দক্ষিণ এবং দক্ষিণ-পূর্ব এশিয়ায় চরম তাপপ্রবাহ আসন্ন বিপদের ইঙ্গিত দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থী বেড়েছে ৩ গুণ, ঋণগ্রস্ত এক-চতুর্থাংশ: টিআইবি সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণসহ গ্রেপ্তার শহীদ ২ দিনের রিমান্ডে ‘গ্লোবাল ডিসরাপ্টর্স’ তালিকায় দীপিকা, স্ত্রীর সাফল্যে উচ্ছ্বসিত রণবীর খরচ বাঁচাতে গিয়ে দেশের ক্ষতি করবেন না: প্রধানমন্ত্রী জেরুসালেম-রিয়াদের মধ্যে স্বাভাবিককরণ চুক্তির মধ্যস্থতায় সৌদি বাইডেনের সহযোগী ‘ইসরাইলকে ফিলিস্তিন থেকে বের করে দাও’ এসএমই মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী ইরান ২ সপ্তাহের মধ্যে পরমাণু অস্ত্র বানাতে পারবে!

মোস্তফাকে রওশনের সমর্থনে রংপুরে জাপা নেতাকর্মীদের মিষ্টি বিতরণ

‍ইউএস বাংলাদেশ ডেস্ক :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২

রংপুর সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল প্রতীকের প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফাকে সমর্থন দিয়েছেন দলটির প্রধান পৃষ্ঠপোষক ও বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ। মোস্তফা সমর্থন দেয়ায় আনন্দের জোয়ারে ভাসছে রংপুরে দলটির নেতাকর্মীরা।

মঙ্গলবার রাত ৯টায় রাজধানীর হোটেল ওয়েস্টিনে মোস্তফার হাতে সমর্থনপত্র তুলে দেন রওশন এরশাদ। এসময় যুগ্ম মহসচিব সাদ এরশাদ এমপি, মহানগর সাধারণ সম্পাদক এস এম ইয়াসিরসহ অন্যরা উপস্থিত ছিলেন। এই খবর রংপুরে পৌঁছালে নগরীর খামার মোড়ে নির্বাচনী কার্যালয়ে জড়ো হন নেতাকর্মীরা। সেখানে শোকরানা আলোচনা সভা ও মোনাজাত অংশ নেন তারা। এ সময় আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা সদস্য সচিব ও নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম আহবায়ক হাজি আব্দুর রাজ্জাক, মহানগর সহ-সভাপতি লোকমান হোসেন ও জাহিদুল ইসলাম, মহানগর যুব সংহতির সভাপতি শাহিন হোসেন জাকির, মহানগর স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক ফারুক মন্ডল, জেলা স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক মাহবুবার রহমান বেলাল, মহানগর ছাত্রসমাজের যুগ্ম সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন প্রমুখ।

নেতারা বলেন, রওশন এরশাদের এই ঘোষণার মাধ্যমে জাতীয় পার্টি ঐকবদ্ধ হয়েছে। আগামী ২৭ ডিসেম্বর মোস্তফার বিজয় ছিনিয়ে আনা হবে। এসময় রওশন এরশাদের রংপুরে সফর দাবি করেন নেতাকর্মীরা। পরে সবাই মিলে মিষ্টিমুখ করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com