1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:১৪ অপরাহ্ন

মুসল্লিদের কাছে দোয়া চাইলেন দুই মেয়রপ্রার্থী

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৭ মার্চ, ২০২০

চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে আনুষ্ঠানিক প্রচার এখনো শুরু হয়নি। তবে এর আগে গতকাল শুক্রবার জুমার নামাজকে কেন্দ্র করে মসজিদে মুসল্লিদের সমাগমটা হাতছাড়া করতে চাইলেন না প্রধান দুই মেয়র পদপ্রার্থী। জুমার নামাজ আদায় করে মুসল্লিদের সঙ্গে কুশল বিনিময় ও নগরীর জন্য কাজ করার আগ্রহের কথা জানিয়ে দোয়া চান নৌকার প্রার্থী রেজাউল করিম চৌধুরী ও ধানের শীষের ডা. শাহাদাত হোসেন।

রেজাউল করিম অবশ্য শুধু জুমার নামাজই নয়, আরও দুটি মসজিদে গিয়েও নামাজ পড়ে ভোট চেয়েছেন। তিনি আসরের নামাজ আদায় করেন পূর্ব ফিরোজ শাহ জামে মসজিদে আর মাগরিবের নামাজ পড়েন রামপুরা জামে মসজিদে। সেখানেও মুসল্লিদের কাছে দোয়া চান তিনি।

নগরীর মেহেদীবাগ সিডিএ জামে মসজিদে জুমার নামাজ আদায় করেন রেজাউল। পরে মুসল্লিদের কাছে দোয়া চেয়ে বলেন, আমি কৃতজ্ঞ জননেত্রীর প্রতি। তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমাকে মনোনয়ন দিয়েছেন, নৌকা প্রতীক দিয়েছেন। আমরা সবাই কাঁধে কাঁধ মিলিয়ে মাঠে নেমে কাজ করব। দোয়া চাই, সুস্থ থেকে যেন নৌকার বিজয় ছিনিয়ে আনতে পারি। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।

মাগরিবের নামাজের পর তিনি মসজিদসংলগ্ন কবরস্থান জিয়ারত করেন। নামাজের আগে কৈবল্যধামের ষষ্ঠ মহন্ত মহারাজ শ্রীমৎ অশোক কুমার চট্টোপাধ্যায়ের প্রয়াসে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

অন্যদিকে শাহাদাত হোসেন জুমার নামাজ আদায় করেন জামেয়া আহমদিয়া সুন্নিয়া মাদ্রাসাসংলগ্ন দায়েম নাজির জামে মসজিদে। সেখানে তিনি মুসল্লিদের কাছে সুন্দর ও জলাবদ্ধতাহীন নগরী গড়ার প্রত্যয় ব্যক্ত করেন। নগরকে বাসযোগ্য করতে তাকে বিজয়ী করে পাশে থাকারও আহ্বান জানান। এর আগে সকালে নগরীর পশ্চিম বাকলিয়ার একটি ওয়ার্ডে যান তিনি। সেখানে অসুস্থ কয়েকজনের পাশে কিছুক্ষণ সময় কাটান তিনি। সন্ধ্যায় অশোক কুমার চট্টোপাধ্যায়ের প্রয়াসে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com