1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন

পরীক্ষা দিতে গিয়ে নিখোঁজ কলেজছাত্রী, লাশ উদ্ধার কুয়াকাটায়

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ মার্চ, ২০২০

বরিশালের আগৈলঝাড়া থেকে নিখোঁজ কলেজছাত্রীর লাশ কুয়াকাটার আবাসিক হোটেল থেকে উদ্ধার করেছে পুলিশ। তার নাম ইশিতা কর (১৬)। সে উপজেলার বারপাইকা গ্রামের নিপুল করের কন্যা ও কালকিনির ডাসার সরকারি শেখ হাসিনা উইমেন্স কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী।

জানা গেছে, ইশিতার সাথে মোবাইল ফোনে প্রেমের সর্ম্পক হয় যশোর জেলার কেশবপুর উপজেলা সদরের রাজ্জাক সরদারের (৩৩)। তিনি ইশিতাকে প্রেমের ফাঁদে ফেলে কুয়াকাটার হলিডে ইন নামের একটি আবাসিক হোটেলে নিয়ে হত্যা করে পালিয়ে গেছে বলে ধারণা করা হচ্ছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানায় পুলিশ।

ওসি তদন্ত মোঃ মাহাবুবুর রহমান জানান, ওই তরুণের মোবাইল ফোনের কললিস্টের সূত্র ধরে গৌরনদী ও মহিপুর থানার দু’জন এসআই সঙ্গীয় ফোর্স নিয়ে বুধবার সকালে গৌরনদী থানার চাঁদশী গ্রামে তদন্তে যান। সেখান গিয়ে জানতে পারেন ইশিতা করের বাড়ি আগৈলঝাড়া উপজেলার বারপাইকা গ্রামে। সে ওই গ্রামের নিপুল করের কন্যা ও কালকিনির ডাসার সরকারি শেখ হাসিনা উইমেন্স কলেজের একাদশ শ্রেণীর কলেজ ছাত্রী। গত ২৯ ফেব্রুয়ারি সকালে কলেজে পরীক্ষা দিতে গিয়ে নিখোঁজ হয় ইশিতা। এরপর তারা ওই গ্রাম থেকে নিপুল করের মোবাইল ফোন নম্বর সংগ্রহ করে তাকে ফোন দিয়ে গৌরনদী থানায় আসতে বলেন। নিপুলসহ স্বজনরা গতকাল দুপুরে গৌরনদী থানায় আসলে তাদেরকে উদ্ধারকৃত তরুণীর লাশের ছবি দেখানো হয়। ছবি দেখে স্বজনরা ইশিতার লাশের সনাক্ত করেন।

মহিপুর থানার ওসি মনিরুজ্জামান জানান, প্রাথমিক অবস্থায় পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালি মর্গে পাঠায়। তরুণীর অভিভাবকরা গৌরনদী থেকে মহিপুরে পৌঁছার পরে অভিভাবককদের পক্ষ থেকে মামলা দায়ের করা হবে।

জানা গেছে, গত ২৯ ফেব্রুয়ারি কুয়াকাটার হলিডে ইন নামের একটি আবাসিক হোটেলের ২০৮ নম্বর কক্ষে স্বামী-স্ত্রীর পরিচয়ে উঠেন ওই তরুণ-তরুণী। এ সময় হোটেল রেজিস্টারে ওই যুবক ভুয়া ঠিকানা ব্যবহার করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com