1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন

কুমিল্লায় পিকনিকের বাস খাদে, নিহত ৩

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২০

কুমিল্লার দাউদকান্দিতে একটি পিকনিকের বাস খাদে পড়ে তিনজন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরও কমপক্ষে ২০ জন। আজ শনিবার সকাল ৭টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে উপজেলার জিংলাতলী ইউনিয়ন পরিষদের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পথচারী দাউদকান্দির সহিদ মোল্লা। বাসযাত্রী ঢাকার কেরানীগঞ্জের শফিকুল ইসলাম ও মুঞ্জিগঞ্জ জেলার রমজান আলী।

হাইওয়ে পুলিশ জানায়, ‌‘খাদিজা ভিআইপি’ পরিবহনের একটি বাসে গত বৃহস্পতিবার আনন্দ ভ্রমণে কক্সবাজার যায় ঢাকার সদরঘাট বোরকা ব্যবসায়ী সমিতি। গতকাল শুক্রবার রাতে সেখান থেকে ফিরছিলেন ভ্রমণকারীরা। শনিবার সকাল ৭টার দিকে তাদের বহনকারী বাসটি কুমিল্লার দাউদকান্দির জিংলাতলী ইউনিয়ন পরিষদের সামনে রাস্তা পার হওয়া এক পথচারীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারায়। এক পর্যায়ে তা সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ওই পথচারীসহ ঘটনাস্থলে তিনজন নিহত হন।

দুর্ঘটনায় আহত হন আরও ২০ জন। খবর পেয়ে দাউদকান্দি হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে। নিহতদের মরদেহ উদ্ধার করে স্থানীয় গৌরিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় আহতদের ঢাকা ও কুমিল্লার বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। বাসটিতে ৩৮ জন যাত্রী ছিল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দাউদকান্দি হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) মো. আলমগীর হোসেন জানান, একজন পথচারীকে বাঁচাতে গিয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে এই হতাহতের ঘটনা ঘটে।

দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com