1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন

নওগাঁয় ট্রাকচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২০

নওগাঁর মান্দা উপজেলায় ট্রাকচাপায় অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুজন। আজ সোমবার সকাল ৯টার দিকে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের ফেরিঘাট ব্রিজের পূর্বপাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, রফিকুল ইসলাম (২৯), জয়নাল আবেদিন (৩৬) ও আশরাফুল ইসলাম (৩৮)। আহতরা হলেন- আবদুল কুদ্দুস (৩৮) ও হাসেন আলী (৩০)। নিহত ও আহতরা সবাই একমি ফার্মাসিউটিক্যালস লিমিটেডের মেডিকেল রিপ্রেজেনটিটিভ হিসেবে কর্মরত ছিলেন বলে জানা গেছে। আজ সোমবার সকালে তারা একমি কোম্পানির মাসিক সভায় যোগ দিতে অটোরিকশা করে নওগাঁ শহরে আসছিলেন।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাফ্ফর হোসেন বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, একমি ফার্মাসিউটিক্যালস লিমিটেডের মাসিক সভায় যোগ দিতে করতে মান্দা ও নিয়ামতপুর উপজেলা এলাকায় কর্মরত মেডিকেল রিপ্রেজেনটিটিভিরা একটি অটোরিকশা করে নওগাঁ যাচ্ছিলেন। এ সময় ফেরিঘাট ব্রিজ পার হওয়ার পর নওগাঁ থেকে রাজশাহী অভিমুখী একটি দ্রুতগামী ট্রাক অটোরিকশাটিকে চাপা দিলে ঘটনাস্থলে রফিকুল ইসলাম মারা যান।

স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান জয়নাল আবেদিন এবং গুরুতর আহত অবস্থায় রাজশাহী নেওয়ার পথে রাজশাহীর মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মারা যান আশরাফুল ইসলাম।

আহত দুইজনের অবস্থার অবনতি হলে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

পুলিশের এ কর্মকর্তা বলেন, দুর্ঘটনার পরপরই ট্রাকটি পালিয়ে গেছে। দুর্ঘটনা কবলিত অটোরিকশাটি উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে মান্দা থানায় মামলার প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com