1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০১:০৮ অপরাহ্ন

পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেতা তাপস পাল মারা গেছেন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২০

পশ্চিমবঙ্গের বাংলা ছবির জনপ্রিয় অভিনেতা তাপস পাল মারা গেছেন। মঙ্গলবার স্থানীয় সময় ভোর সাড়ে ৩টার দিকে তিনি পরলোকগমন করেন।

মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে বেশ কিছুদিন ধরেই ভর্তি ছিলেন অসুস্থ অভিনেতা। তার বয়স হয়েছিল ৬১৷ ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-কে জানিয়েছেন অভিনেতার স্ত্রী নন্দিনী পাল। ভারতের বাণিজ্যনগরীতে মেয়ে সোহিনীর সঙ্গে দেখা করতে যান তিনি। আর শহরে ফেরা হলো না একদা তৃণমূলের কৃষ্ণনগরের এমপির।

মাত্র বাইশ বছর বয়সে মুক্তি পেয়েছিল তার প্রথম ছবি, তরুণ মজুমদার পরিচালিত ‘দাদার কীর্তি’। বক্স অফিসে প্রবলভাবে সফল সেই ছবি রাতারাতি সুপারস্টার করে দেয় তাকে। এর পর একের পর এক সুপারহিট ছবিতে মুখ্য ভূমিকায় মাতিয়ে রাখেন দর্শকদের। ‘ভালবাসা ভালবাসা’, ‘গুরুদক্ষিণা’, ‘মায়া মমতা’, ‘সুরের ভুবনে’, ‘সমাপ্তি’, ‘উত্তরা’, ইত্যাদি ছবি তাঁকে তুলে দেয় জনপ্রিয়তার শীর্ষে।

২০০৯ সালে তৃণমূল কংগ্রেসের টিকিটে কৃষ্ণনগর থেকে লোকসভার এমপি হয়েছিলেন তাপস পাল। তবে তার রাজনৈতিক কেরিয়ার বেশিদূর এগোয়নি। ২০১৬ সালে রোজভ্যালি চিটফান্ড কান্ডে নাম জড়ায় অভিনেতার। এর পরেই আসে পুলিশের হাতে গ্রেফতারি, তারপর ভুবনেশ্বরে হাজতবাস। তাপস পালের গগনচুম্বী কেরিয়ার তখন সায়াহ্নে।

তার অভিনীত শেষ কয়েকটি ছবি ‘আটটা আটের বনগাঁ লোকাল’, যা মুক্তি পায় ২০১২ সালে, ‘চ্যালেঞ্জ ২’, ‘উল্লাস’, ‘খিলাড়ি’, ও ‘স্বভূমি’।
সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com