1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন

বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের সময় ভিডিও ধারণ, ফাঁস করায় বিপাকে ছাত্রী

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২০

পিরোজপুরের মঠবাড়িয়ায় রিয়াজ বৈদ্য (৩০) নামে এক বখাটে কর্তৃক বিয়ের প্রলোভনে দেখিয়ে চলমান দাখিল পরীক্ষার্থী ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ধর্ষণের সময় অশ্লীল ভিডিও চিত্র মোবাইলে ধারণ করে। পরে ওই অশ্লীল ভিডিও ম্যাসেঞ্জারের মাধ্যমে ছড়িয়ে দিলে এ নিয়ে এলাকায় ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।

এর জেরে দাখিল পরীক্ষার্থী লোকলজ্জায় পরীক্ষা দেয়া বন্ধ করে দিয়ে আত্মগোপন রয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার চালিতাবুনিয়া গ্রামের কাঠমিস্ত্রী হানিফ বৈদ্যর বখাটে পুত্র রিয়াজ বৈদ্য (৩০) সম্প্রতি একই এলাকার দাখিল পরীক্ষার্থীকে বিয়ের প্রলোভন দিয়ে ধর্ষণ করে। এ সময় রিয়াজ ধর্ষণের অশ্লীল ভিডিও মোবাইলে ধারণ করে। পরে ওই ছাত্রীকে ব্লাকমেইল করার জন্য অশ্লীল ভিডিওটি ম্যাসেঞ্জারের মাধ্যমে ছড়িয়ে দেয়।

বিষয়টি এলাকায় জানাজানি হওয়ার পর ওই দাখিল পরীক্ষার্থী আত্মীয়-স্বজনের বাড়িতে আত্মগোপন করে। এরপর স্থানীয় একটি মহল ওই বখাটের কাছ থেকে মোটা অংকের টাকা উত্তোলন করে ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করে। এদিকে ওই অশ্লীল ভিডিও ম্যাসেঞ্জারের মাধ্যমে ছড়িয়ে দিয়ে রিয়াজ গা ঢাকা দেয়।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. মাসুদুজ্জামান জানান, খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। ধর্ষণের শিকার মেয়েটি ও তার পরিবারের কাউকেই না পাওয়ায় আইনগত ব্যবস্থা নেয়া যাচ্ছে না।

তিনি আরো জানান, এ ঘটনার পর অভিযুক্ত ওই বখাটে পলাতক রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com