1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
মার্কিন নির্বাচনের আগেই ইসরাইল-সৌদি সম্পর্ক স্বাভাবিক হবে! অর্থনীতিকে পঙ্গু করতেই ষড়যন্ত্র করে দেশকে অস্থিতিশীল করা হচ্ছে: প্রধানমন্ত্রী ক্যাম্পাসে ছাত্ররাজনীতি বন্ধ হবে না : ঢাবি ভিসি হেলিকপ্টার থেকে গুলি করা হয়নি, গ্যাস ও সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করা হয়েছে : র‌্যাব বিক্ষোভ ঠেকাতে পাঞ্জাব-ইসলামাবাদে ১৪৪ ধারা জারি সাম্প্রতিক সংঘর্ষে আহতদের দেখতে ঢামেক হাসপাতালে প্রধানমন্ত্রী বিএনপি নেতাকর্মীদের গুম করে নির্যাতনের পর আদালতে তোলা হচ্ছে : মির্জা ফখরুল আমাকে হত্যা করতেই হামলা চালানো হয় : সালমান খান বিটিভি ভবনের ক্ষয়ক্ষতি পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী ট্রেনের টিকিটের টাকা ফেরত দিচ্ছে রেলওয়ে

মোহাম্মদপুরে কাউন্সিলর প্রার্থীর এজেন্ট নিহত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২ ফেব্রুয়ারী, ২০২০

দুই সিটি নির্বাচন পরবর্তী হামলায় ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৩২ নম্বর ওয়ার্ডের এক কাউন্সিলর প্রার্থীর এজেন্ট নিহত হয়েছে। তার নাম মো. সুমন সিকদার (২৫)। মোহাম্মদপুরের রায়ের বাজারের রহিম বেপারী ঘাটে গতকাল শনিবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত সুমন ৩২ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থী সৈয়দ হাসান-নূর ইসলাম রাষ্টনের পোলিং এজেন্ট ছিলেন। তার বাবার নাম আনোয়ার আহমেদ সিকদার। বাসা ৪/২ ব্লক এফ লালমাটিয়ায়।

মোহাম্মদপুর থানার উপপরিদর্শক (এসআই) হারুনুর রশিদ হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, একদল মুখোশধারীর হামলায় সুমন নিহত হন। তিনি লালমাটিয়া মহিলা কলেজ কেন্দ্রে পোলিং এজেন্ট ছিলেন।

নিহতের লাশ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ছাড়া আরও ৫ জন এ ঘটনায় আহত হয়েছেন। ঘটনাটি খতিয়ে দেখছে পুলিশ।

শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক প্রবাহ বিশ্বাস, হাসপাতালে নেওয়ার আগেই সুমনের মৃত্যু হয়। তার বুকের ডান পাশে ধারাল অস্ত্রের আঘাত রয়েছে। এ ছাড়া পেটে, পায়ে ও পিঠসহ শরীরে স্ট্যাপ ইনজুরি আছে। এ কারণেই সুমনের মৃত্যু হয়েছে বলে ধারণা তার।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com