1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:২২ অপরাহ্ন

ব্যাংকের নিরাপত্তাকর্মীর হাত-পা বাঁধা রক্তাক্ত লাশ উদ্ধার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০

বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেডের (বিডিবিএল) ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ শাখার নিরাপত্তাকর্মী রাজেশ বিশ্বাস (২৩) এর হাত-পা বাঁধা অবস্থায় রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার রাতে উপজেলার গোলচত্বরের পাশের নজরুল ডাক্তারের বিল্ডিংয়ের দ্বিতীয় তলা থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত রাজেশ সিলেটের জকিগঞ্জ উপজেলার চান্দপুর এলাকার হীরুদ বিশ্বাসের ছেলে।

পুলিশ ও ব্যাংক সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার ব্যাংকের কাজ শেষ করে রাতে ব্যাংকের ভেতরেই নিরাপত্তার দায়িত্বে ছিলেন রাজেশ। শনিবার রাতে ব্যাংকের একজন কর্মকর্তা এসে ভেতরে যাওয়ার জন্য রাজেশকে ডাকাডাকি করেও কোনো সাড়া পাচ্ছিলেন না। পরে ব্যাংক কর্তৃপক্ষ পুলিশকে খবর দিলে পুলিশ এসে দরজা ভেঙে ব্যাংকের ভেতের ঢুকে রাজেশের হাত-পা বাঁধা অবস্থায় রক্তাক্ত লাশ দেখতে পায়।

এ সময় ব্যাংকের বিভিন্ন ড্রয়ার ভাঙা ও জানালার গ্রিল কাটা পাওয়া যায়। তবে দুর্বৃত্তরা ব্যাংকের ভল্ট ভাঙার চেষ্টা করলেও তা সুরক্ষিত আছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠায়। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ব্যাংকের দুজন নিরাপত্তাকর্মীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান। তিনি বলেন, ‘ব্যাংকের পেছনের একটি জানালার গ্রিল কাটা পাওয়া গেছে। কী কারণে এবং কারা এই ঘটনা ঘটিয়েছে তা তদন্ত ছাড়া বলা যাচ্ছে না। এই ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের দ্রুত আইনের আওতায় আনা হবে।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com