1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
বুধবার, ০১ মে ২০২৪, ০৩:১৪ অপরাহ্ন

আইপিএল পার্পল ক্যাপ: ১ ম্যাচ না খেলেও দুইয়ে মোস্তাফিজ

ইউএস বাংলাদেশ ডেস্ক:
  • আপডেট টাইম : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪

আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে প্রথম ৩ ম্যাচেই ৭ উইকেট নিয়েছেন মোস্তাফিজুর রহমান। তবে আগামী জুনে ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রে অনুষ্ঠেয় বিশ্বকাপ উপলক্ষে ভিসা প্রক্রিয়া সারতে বাংলাদেশে আসায় চেন্নাইয়ের চতুর্থ ম্যাচ খেলতে পারেননি তিনি। এরপরও আইপিএলে সর্বোচ্চ উইকেটশিকারীদের স্বীকৃতি ‘পার্পল ক্যাপ’-এর দৌড়ে দ্বিতীয় স্থানেই আছেন বাঁহাতি এই পেসার।

পার্পল ক্যাপ এখন গুজরাট টাইটান্সের পেসার মোহিত শর্মার দখলে। মোস্তাফিজের মতো তারও উইকেটসংখ্যা ৭টি। তবে মোস্তাফিজের তুলনায় মোহিত ওভারপ্রতি কম রান খরচ করেছেন। মোহিতের ইকনমি রেট ৮.১৮। মুস্তাফিজুরের ইকনমি রেট ৮.৮৩।

মোহিত-মোস্তাফিজের পরই আছেন লখনৌ সুপার জায়ান্টসের আলোচিত পেসার মায়াঙ্ক যাদব। ৬টি উইকেট নিয়েছেন গতিময় এই পেসার। সমান সংখ্যক উইকেট নিয়ে যথাক্রমে চার ও পাঁচে যুজবেন্দ্র চাহাল ও খলিল আহমেদ।

মোস্তাফিজকে ছাড়া গতকাল ম্যাচ হেরে গেছে চেন্নাই। প্রথমে ব্যাট করে সানরাইজার্স হায়দরাবাদের সামনে ১৬৬ রানের লক্ষ্য দেয় চেন্নাই। জবাব দিতে নেমে ১১ বল ৬ উইকেট হাতে রেখেই জয়ের বন্দরে পৌছে যায় হায়দরাবাদ। ফিফটি পেয়েছেন এইডেন মার্করাম। তবে মাত্র ১২ বলে ৩৭ রান করে আলো কেড়ে নিয়েছেন দলটির তরুণ ওপেনার অভিষেখ শম।

বাংলাদেশের একমাত্র ক্রিকেটার হিসেবে এবারের আইপিএলে খেলছেন মোস্তাফিজুর রহমান। চেন্নাই সুপার কিংসের হয়ে নিজের খেলা প্রথম ৩ ম্যাচে নিজেকে দারুণভাবে মেলে ধরেছেন এই বাঁহাতি পেসার। উদ্বোধনী ম্যাচে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে ৪ উইকেট তুলে নিয়ে হয়েছেন ম্যান অব দ্য ম্যাচ। দ্বিতীয় ম্যাচে গুজরাট লায়ন্সের বিপক্ষে নেন ২ উইকেট। আর তৃতীয় ম্যাচে দিল্লি ক্যাপিটালসের হয়ে শিকার করেন ১টি উইকেট।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com