1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন

নির্বাচনে অংশ নেবেন না রওশন এরশাদ

ইউএস বাংলাদেশ ডেস্ক:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩

অবমূল্যায়ন করায় দ্বাদশ সংসদ নির্বাচনে অংশ না নেয়ার ঘোষণা দিয়েছেন বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ।

বুধবার (২৯ নভেম্বর) সন্ধ্যা ৭টায় গুলশানের বাসভবনে জাতীয় পার্টির নেতাদের সাথে দীর্ঘ দুই ঘণ্টার মতো বৈঠকের পর এ সিদ্ধান্তের কথা জানান তিনি।

তিনি বলেন, আমি দেশ ও গণতন্ত্রের স্বার্থে ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচনে অংশ নিয়েছিলাম। এবারো নির্বাচনের তফসিলকে স্বাগত জানিয়েছিলাম। কিন্তু জাতীয় পার্টির চেয়ারম্যান ও মহাসচিব সহযোগিতা না করায়, যোগ্য অনেক প্রার্থীকে মনোনয়ন না দেয়ায় নির্বাচনে অংশগ্রহণ করা সম্ভব হচ্ছে না।

এর আগে, গত ২৭ নভেম্বর ২৮৯ আসনে দলীয় প্রার্থীদের তালিকা প্রকাশ করে জাতীয় পার্টি। যেখানে যায়গা হয়নি রওশন এরশাদ ও তার ছেলে সাদ এরশাদের।

প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদের জন্য ময়মনসিংহ- ৪ আসন ফাঁকা রেখে ২৮৯ আসনে প্রার্থী ঘোষণা করেছিল জাতীয় পার্টি। বুধবার (২৯ নভেম্বর) ময়মনসিংহ- ৪ আসনে প্রার্থীর নাম জানালো দলটি। ময়মনসিংহ- ৪ আসন থেকে জাতীয় পার্টির মনোনয়ন পেয়েছেন আবু মুসা সরকার।

জাপার যুগ্ম দফতর সম্পাদক মাহমুদ আলম বলেন, ম্যাডামের জন্য রাত ৯টা পর্যন্ত অপেক্ষা করা হয়েছে। কেউ তার (রওশন এরশাদের) মনোনয়ন নিতে আসেননি। আগামীকাল যেহেতু মনোনয়ন জমার শেষ দিন, আসন খালি যাতে না যায় সেজন্য তাকে মনোনয়ন দেয়া হয়েছে। ম্যাডাম মনোনয়ন নিলে উনাকে উইথড্র করতে বলবো।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com