1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন
শিরোনাম :
রেমিট্যান্স ও প্রবাসীদের দেশে ফেরা নিয়ে অপপ্রচার হচ্ছে : পলক মার্কিন নির্বাচনের আগেই ইসরাইল-সৌদি সম্পর্ক স্বাভাবিক হবে! অর্থনীতিকে পঙ্গু করতেই ষড়যন্ত্র করে দেশকে অস্থিতিশীল করা হচ্ছে: প্রধানমন্ত্রী ক্যাম্পাসে ছাত্ররাজনীতি বন্ধ হবে না : ঢাবি ভিসি হেলিকপ্টার থেকে গুলি করা হয়নি, গ্যাস ও সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করা হয়েছে : র‌্যাব বিক্ষোভ ঠেকাতে পাঞ্জাব-ইসলামাবাদে ১৪৪ ধারা জারি সাম্প্রতিক সংঘর্ষে আহতদের দেখতে ঢামেক হাসপাতালে প্রধানমন্ত্রী বিএনপি নেতাকর্মীদের গুম করে নির্যাতনের পর আদালতে তোলা হচ্ছে : মির্জা ফখরুল আমাকে হত্যা করতেই হামলা চালানো হয় : সালমান খান বিটিভি ভবনের ক্ষয়ক্ষতি পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী

করোনা টেস্ট করেই বাজেট অধিবেশনে অংশ নিতে হবে এমপিদের

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২১ জুন, ২০২০

নভেল করোনাভাইরাসের সংক্রমণ পাল্লা দিয়ে বাড়ছে প্রতিদিনই। সারা দেশকে সংক্রমণের হার বিবেচানায় এনে জোনভিত্তিক ভাগ করে লকডাউন দেওয়া হয়েছে। এরমধ্যেও চলছে রাষ্ট্রের গুরুত্বপূর্ণ কাজ সংসদ অধিবেশন। করোনা টেস্ট করার পরই সংসদের অধিবেশনে অংশ নিতে পারবেন সদস্যরা।

বাজেট অধিবেশনের বাকি কার্যদিবসগুলোতে যেসব সংসদ সদস্য অংশ নেবেন, তাদের কোভিড-১৯ পরীক্ষা শুরু হয়েছে। সংসদের মেডিকেল সেন্টারে আজ শনিবার ২০ জন সংসদ সদস্য পরীক্ষার জন্য নমুনা দিয়েছেন।

প্রধান হুইপ নূর-ই-আলম চৌধুরী বলেন, ‘আমরা সংসদ সদস্যদের আহ্বান করেছি। তারা সাড়া দিচ্ছেন। বাজেট অধিবেশনের বাকি দিনগুলোতে যারা অংশ নেবেন, তাদের এক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হয়েছে।’

সংসদ সচিবালয়ে একাধিক কর্মকর্তার সঙ্গে কথা বলে জানা গেছে, কমপক্ষে ১৭০ জন সংসদ সদস্যকে কোভিড-১৯ পরীক্ষা করার অনুরোধ জানিয়ে চিঠি দেওয়া হয়েছে। গণমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী এখন পর্যন্ত ১৪ জন আইনপ্রণেতার করোনাভাইরাস সংক্রমণ ধরা পড়েছে। তাদের মধ্যে নওগাঁর শহীদুজ্জামান সরকার সুস্থ হয়ে উঠেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com