1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন

সিলেটে পুলিশের সঙ্গে বিএনপি কর্মীদের সংঘর্ষ, ভাঙচুর

ইউএস বাংলাদেশ ডেস্ক:
  • আপডেট টাইম : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩

সিলেটে পুলিশের সঙ্গে বিএনপি কর্মীদের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় পুলিশ কয়েকটি সাউন্ড গ্রেনেড,  কয়েক রাউন্ড টিয়ারশেল ও ফাকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সকাল থেকে উত্তপ্ত হয়ে ওঠে সিলেট নগরী। বিএনপি’র নেতাকর্মীরা নগরীর বন্দরবাজার এলাকায় মিছিল বের করার চেষ্টা করলে পুলিশ বাধা দেয়। এ সময় ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পুলিশ সাউন্ড গ্রেনেড ও টিয়ারশেল ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

একই সময় নগরের আম্বরখানা, চৌহাট্টায়, দরগা মহল্লা, সুবিদবাজার এলাকায় মিছিল বের করা হলে পুলিশ বাধা দেয়। এ সময় কয়েকটি যানবাহন ভাঙচুর করা হয়। দরগাহ গেইট এলাকায় রিকশায় আগুন দেয়া হয়। সকাল ১০ টার দিকে নগরীর কাজি ইলিয়াস এলাকায় বিএনপি’র নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া হয়। ওই এলাকা থেকে পুলিশ বিএনপি’র এক কর্মীকে আটক করে।সিলেট নগর পুলিশের উপ পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ সাংবাদিকদের জানিয়েছেন- পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ সাউন্ড গ্রেনেড, টিয়ারশেল নিক্ষেপ করেছে। ইটপাটকেলের আঘাতে ৫ জন পুলিশ সদস্য আহত হন বলে জানান তিনি।

 

এদিকে- সিলেট শহরতলীর লালাবাজার এলাকায় সকালে ঢাকা-সিলেট মহাসড়কে রাস্তায় গাছ ফেলে যানবাহন চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করা হয়। এ সময় বিক্ষোভ করে বিএনপি কর্মীরা। পরে অবশ্য পুলিশ গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে। এ সময় রাস্তায় চলাচলকারী আন্ত:জেলা বাস সার্ভিসের একটি বাসে ভাঙচুর করা হয়। এতে কয়েকজন যাত্রী আহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com