1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:০০ পূর্বাহ্ন

সদ্য প্রয়াত আওয়ামী লীগের তিন নেতার মৃত্যুতে নিউইয়র্কে স্মরণসভা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৭ জুন, ২০২০

সদ্য প্রয়াত আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম, ধর্ম প্রতিমন্ত্রী শেখ আব্দুল্লাহ এবং সিলেটের সাবেক মেয়র বদর উদ্দিন আহমাদ কামরানকে স্মরণ করেছে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ। এ উপলক্ষে স্থানীয় সময় রবিবার নিউইয়র্ক থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে দোয়া মাহফিল ও স্মরণসভার আয়োজন করা হয়।

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদের সঞ্চালনায় মরহুম নেতৃবৃন্দের কর্মময় জীবনের ওপর স্মৃতিচারণ করেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সহ-সভাপতি সামছুদ্দিন আজাদ, সাংগঠনিক সম্পাদক দেওয়ান মহিউদ্দিন ও আব্দুল হাছিব মামুন, প্রচার সম্পাদক হাজী এনাম, প্রবাসী কল্যাণ সম্পাদক মো. সোলায়মান আলী, ওয়াশিংটন ডিসি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদুন নবী বাকী, কানেকটিকাট স্টেট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ূন আহমেদ চৌধুরী, নিউজার্সি স্টেট আওয়ামী সাধারণ সম্পাদক বিশ্বজিৎ দে, পেনসিলভানিয়া স্টেট আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু তাহের, বোস্টন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন , জর্জিয়া স্টেট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদ হোসেন, নিউইয়র্ক বাফেলো সিটি আওয়ামী লীগের আহবায়ক এম. মোস্তাক আহমদ, যুবলীগ নেতা শাহ সেলিম, ছাত্রলীগ নেতা জেড. এ. জয়।

সভায় বক্তারা বলেন, দেশ ও জাতির কল্যাণে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম, ধর্ম প্রতিমন্ত্রী শেখ আব্দুল্লাহ এবং সিলেটের সাবেক মেয়র বদর উদ্দিন আহমাদ কামরানের অসামান্য অবদান রয়েছে। আওয়ামী লীগের ত্যাগী ও বর্ষীয়ান এই তিন নেতার মৃত্যুতে জাতি প্রকৃত দেশপ্রেমিকদের হারাল। রাজনীতিতে তাদের শূন্যতা কখনো পূরণ হবার নয়।

সভা শেষে মরহুম নেতাদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। পরিচালনা করেন বাইতুল ইসলাম জামে মসজিদ ও ইসলামিক সেন্টারের ইমাম ও খতিব মাওলানা রহমত উল্লাহ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com