1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন

করোনা পরিস্থিতি খারাপ হলে স্কুল-কলেজ নিয়ে সিদ্ধান্ত : কাদের

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৪ মার্চ, ২০২০

করোনা পরিস্থিতি যদি খারাপ দিকে মোড় নেয়, স্কুল-কলেজ বন্ধ করে দেয়ার মত পরিস্থিতি যদি সৃষ্টি হয় তাহলে অবশ্যই সেটি করা হবে ব‌লে জা‌নি‌য়ে‌ছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ শনিবার সকাল দুপু‌রে ২৩, বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লী‌গের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে করোনাভাইরাস সম্পর্কিত সচেতনতা সৃষ্টির লক্ষ্যে প্রচারপত্র বিলি কর্মসূ‌চি‌তে প্রধান অতিথির বক্ত‌ব্যে তি‌নি এ কথা ব‌লেন।

ওবায়দুল কা‌দের ব‌লেন, আমি সবাইকে অনুরোধ করব আপনারা ধৈর্য ধরে অপেক্ষা করেন। আমাদের দেশে করোনা পরিস্থিতি যদি খারাপ দিকে মোড় নেয়, স্কুল- কলেজ বন্ধ করে দেয়ার মত পরিস্থিতি যদি সৃষ্টি হয় তাহলে অবশ্যই সেটি করা হবে। আপনারা সরকারের প্রতি আস্থা রাখুন। প্রধানমন্ত্রীর প্রতি আস্থা রাখুন। তিনি যথাযথ ব্যবস্থা নিবেন।

তি‌নি ব‌লেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সার্কভুক্ত দেশগুলোর মধ্যে যৌথ উদ্যোগে ভিডিও কনফারেন্সের কথা বলেছেন। আমাদের প্রবাসী কল্যাণ মন্ত্রণালয় তাতে সাড়া দিয়েছে। আমি যতটুকু জানি পাকিস্তান এখনো সাড়া দেয়নি। তাতে বিষয়টি এখনো আলোচনার পর্যায়ে রয়েছে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, করোনায় সরকারের পক্ষ থেকে প্রস্তুতির কোন ঘাটতি নেই। বিএনপি অভিযোগের জন্য অভিযোগ করছে। সবকিছুতেই তারা নন্দঘোষ সরকারকে দোষ দিচ্ছে। তারা সবকিছুতে রাজনৈতিক ইস্যু খুঁজে এখনো তারা তাই করছে। সরকার এবিষ‌য়ে তার দায়িত্ব যথাযথভাবে পালন করে যাচ্ছে।

তিনি বলেন, আমরা বিএনপিকে অনুরোধ করবো সরকারকে দোষ চাপানোর আগে আপনারা নিজেরা নিজেদের ঘর সামলান। ক‌রোনার মতো ভাইরাস আপনাদের ঘরেও রয়েছে। নিজেদের ঘরের করোনা আপনারা প্রতিরোধ করুন।

তি‌নি ব‌লেন, আজকে একনায়কতন্ত্র , স্বৈরতন্ত্র কথায় কথায় বলছেন। এসব অপবাদ আপনাদের বিরুদ্ধেই দেয়া যায়। একনায়কতন্ত্র, ফ্যাসিবাদ দেশে আপনারা কায়েম করতে চেয়েছিলেন বলে দেশের জনগণ আপনাদের প্রত্যাখ্যান করে শেখ হাসিনার নেতৃত্বে গণতন্ত্র ফিরিয়ে এনেছে ব‌লেও মন্তব্য ক‌রেন ওবায়দুল কা‌দের।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com