1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
মার্কিন নির্বাচনের আগেই ইসরাইল-সৌদি সম্পর্ক স্বাভাবিক হবে! অর্থনীতিকে পঙ্গু করতেই ষড়যন্ত্র করে দেশকে অস্থিতিশীল করা হচ্ছে: প্রধানমন্ত্রী ক্যাম্পাসে ছাত্ররাজনীতি বন্ধ হবে না : ঢাবি ভিসি হেলিকপ্টার থেকে গুলি করা হয়নি, গ্যাস ও সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করা হয়েছে : র‌্যাব বিক্ষোভ ঠেকাতে পাঞ্জাব-ইসলামাবাদে ১৪৪ ধারা জারি সাম্প্রতিক সংঘর্ষে আহতদের দেখতে ঢামেক হাসপাতালে প্রধানমন্ত্রী বিএনপি নেতাকর্মীদের গুম করে নির্যাতনের পর আদালতে তোলা হচ্ছে : মির্জা ফখরুল আমাকে হত্যা করতেই হামলা চালানো হয় : সালমান খান বিটিভি ভবনের ক্ষয়ক্ষতি পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী ট্রেনের টিকিটের টাকা ফেরত দিচ্ছে রেলওয়ে

দ. কোরিয়ায় করোনায় আরো ১২৩ জন আক্রান্ত, ২ জনের মৃত্যু

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২০

ক্ষিণ কোরিয়ায় করোনা ভাইরাসে অরো দুই ব্যক্তি মারা গেছে। রোববার সেখানে ১২৩ জন নতুন করে আক্রান্ত হয়েছে। এর ফলে দেশটিতে আক্রান্তের সংখ্যা ৫৫৬ জনে পৌঁছেছে। দক্ষিণাঞ্চলীয় নগরী চিয়োংদো-এর এক হাসপাতালে এক ব্যক্তির মৃত্যুর পর মৃতের সংখ্যা চার জনে পৌঁছেছে। এ নগরীতে একশ’ জনের আক্রান্তের খবর পাওয়া গেছে।

ডিজিজ কন্ট্রোল অ্যান্ড প্রিভেনশন বিষয়ক কোরিয়ান সেন্টার্স এক বিবৃতিতে জানিয়েছে, সর্বশেষ ৭৫ জন আক্রান্ত রোগী দক্ষিণাঞ্চলীয় নগরী দায়েগুর শিনচিয়োনজি চার্চ অব জেসাস-এর সঙ্গে সংশ্লিষ্ট।

শিনচিয়োনজি চার্চের বিপূল সদস্য বর্তমানে করোনায় আক্রান্ত। দক্ষিণ কোরিয়ার চতুর্থ বৃহত্তম নগরী দায়েগুতে ২৫ লাখ লোকের বসবাস। সূত্র : বাসস।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com