1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৯:২০ অপরাহ্ন

মায়ের ৪ টুকরো মরদেহ উদ্ধার, ছেলে আটক

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় নুর জাহান বেগম (৫৭) নামের এক নারীকে চার টুকরো করে কেটে হত্যার ঘটনায় তার ছেলেকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। গতকাল বুধবার রাত সাড়ে ৮টার দিকে নিহতের ছেলে হুমায়ূন কবিরকে (২৮) আটক করে থানায় নিয়ে যায় চরজব্বার থানা পুলিশ।

আটক হুমায়ূন কবির উপজেলার চরজব্বার ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মৃত আব্দুল বারেকের ছেলে। চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহেদ উদ্দিন আটকের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ঘটনার পরিপ্রেক্ষিতে সন্দেহজনক হওয়ায় নিহত নুর জাহানের ছেলে হুমায়ূনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

গতকাল বুধবার বিকেল ৫টার দিকে সুবর্ণচর উপজেলার চরজব্বার ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের উত্তর জাহাজমারা গ্রামের প্রভিটা ফিডের পেছনের একটি ধানক্ষেত থেকে নুর জাহান বেগমের মরদেহ উদ্ধার করে পুলিশ। তাকে চার টুকরো করে হত্যা করা হয়েছে। পুলিশ তার বুক ও পায়ের অংশ এখনো খুঁজে পায়নি।

ওসি সাহেদ উদ্দিন জানান, নিহতের দেহের দুই টুকরো উদ্ধার করা হয়েছে। মরদেহের উদ্ধারকৃত টুকরো অংশের মধ্যে রয়েছে, মাথা আর কোমরের অংশ। ঘটনাস্থল থেকে লাশের টুকরাগুলো ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

নুর জাহান বেগমের আট ছেলে ও এক মেয়ে রয়েছে। হুমায়ূন কবির জানান, বুধবার ভোর থেকে তার মা নিখোঁজ ছিলেন। পরে স্থানীয় এক নারী বিকেলের দিকে ধানক্ষেতে শামুক খুঁজতে গিয়ে তার মায়ের মরদেহের একটি টুকরো দেখতে পান। বিষয়টি জানাজানি হলে তিনি মরদেহের পাশে শামুকের ব্যাগ দেখে শনাক্ত করেন এটি তার মায়ের মরদেহ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com