1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
স্বেচ্ছাসেবক লীগের র‌্যালি থেকে ফেরার পথে ছুরিকাঘাতে কিশোর নিহত দক্ষিণ এবং দক্ষিণ-পূর্ব এশিয়ায় চরম তাপপ্রবাহ আসন্ন বিপদের ইঙ্গিত দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থী বেড়েছে ৩ গুণ, ঋণগ্রস্ত এক-চতুর্থাংশ: টিআইবি সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণসহ গ্রেপ্তার শহীদ ২ দিনের রিমান্ডে ‘গ্লোবাল ডিসরাপ্টর্স’ তালিকায় দীপিকা, স্ত্রীর সাফল্যে উচ্ছ্বসিত রণবীর খরচ বাঁচাতে গিয়ে দেশের ক্ষতি করবেন না: প্রধানমন্ত্রী জেরুসালেম-রিয়াদের মধ্যে স্বাভাবিককরণ চুক্তির মধ্যস্থতায় সৌদি বাইডেনের সহযোগী ‘ইসরাইলকে ফিলিস্তিন থেকে বের করে দাও’ এসএমই মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী ইরান ২ সপ্তাহের মধ্যে পরমাণু অস্ত্র বানাতে পারবে!

গোপীবাগে বিএনপি প্রার্থী উপস্থিত থেকে হামলা চালিয়েছেন : তাপস

‍ইউএসবিডি ডেস্ক:
  • আপডেট টাইম : সোমবার, ২৭ জানুয়ারী, ২০২০

গোপীবাগে সংঘর্ষের জন্য বিএনপির মেয়রপ্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেনকে দায়ী করে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী ব্যারিস্টার ফজলে নূর তাপস বলেছেন, শান্তিপূর্ণভাবে আমাদের কর্মীরা ভোটার স্লিপ নিয়ে কাজ করছিল। সেখানে বিএনপি প্রার্থী নিজে উপস্থিত থেকে হামলা চালিয়েছেন। আমি তো শুনেছি, বিএনপি প্রার্থীর অস্ত্র থেকেই গুলি করা হয়েছে। এটা অনভিপ্রেত, নিন্দনীয়। আমরা চাই, সুষ্ঠু পরিবেশে নির্বাচন হোক। ঢাকাবাসী স্বতঃস্ফূর্তভাবে নেমে এসেছেন।

রোববার সবুজবাগ এলাকায় প্রচারণাকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, নির্বাচনে জাতীয় রাজনীতির কূটকৌশল নিয়ে কাজ হচ্ছে না বিএনপির। সন্ত্রাসীদের তারা বের করে এনেছে। তারা ভয়ভীতি সৃষ্টির পাঁয়তারা করছে। আনুষ্ঠানিকভাবে রিটার্নিং কর্মকর্তার কাছে অভিযোগ দায়ের করা হবে।

তাপস বলেন, জাতীয় রাজনীতির কূটকৌশল প্রয়োগ করে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার সুযোগ নেই, এটা স্থানীয় নির্বাচন। আনুষ্ঠানিকভাবে অভিযোগ দাখিল করতে ইতোমধ্যেই তিনি তার নির্বাচন পরিচালনা কমিটিকে জানিয়েছেন।

তার বিরুদ্ধে প্রভাব বিস্তারসহ একচেটিয়া সুবিধা নেয়ার অভিযোগ প্রসঙ্গে তাপস বলেন, এখানে প্রভাব বিস্তারের কিছু নেই। একজন প্রার্থী হিসেবে তারা যে সুবিধা পাচ্ছেন, আমিও একই সুবিধা পাচ্ছি। আমরা হেঁটে মানুষের দ্বারে দ্বারে যাচ্ছি।

সুষ্ঠু ব্যবস্থাপনার মাধ্যমে অচল ঢাকাকে সচল করা হবে জানিয়ে তিনি বলেন, নির্দিষ্ট সড়কে নির্দিষ্ট যানবাহন চলাচল করবে। কিছু সড়ক থাকবে যেখানে শুধু ঘোড়ার গাড়ি চলাচল করবে। আর কিছু সড়ক থাকবে শুধু মানুষের হাঁটার জন্য। আর কিছু সড়কে ভারী যানবাহন এবং হালকা যানবাহন চলাচলের জন্য নির্দিষ্ট থাকবে।

করোনা ভাইরাস থেকে দেশকে সুরক্ষিত রাখতে আগাম সতর্কতামূলক পদক্ষেপ গ্রহণের জন্য প্রশাসন ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, আমরা লক্ষ করছি চীনে করোনা ভাইরাস নামে একটি রোগ ছড়িয়ে পড়েছে। আমি অনুরোধ করব, যারা চীনে যাতায়াত করেন তারা যেন সতর্ক থাকেন। যাতে এই ভাইরাস ঢাকা বা বাংলাদেশে না আসে। আমি প্রশাসন এবং সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অনুরোধ করব, এ বিষয়ে সতর্কতার পাশাপাশি আগাম ব্যবস্থা নিন।
প্রচারণায় আওয়ামী লীগ এবং দলের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com