1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৫৫ পূর্বাহ্ন

করোনার ওষুধ বিক্রির দায়ে হোমিও চিকিৎসকের ৬ মাসের জেল

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৪ মার্চ, ২০২০

মানিকগঞ্জের ঘিওরে করোনাভাইরাস নিয়ে আতঙ্কের কিছু নেই হোমিও চিকিৎসায় করোনাভাইরাসের প্রতিষেধক পাওয়া যায়। চিকিৎসা দেয়া হয় ও নির্মূল সম্ভব এমন প্রচারপত্র বিলির মাধ্যমে সাধারণ জনগণকে প্রতারিত করার বিষয়টি নিয়ে আটক হয়েছেন এক হোমিও চিকিৎসক।

নির্বাহী অফিসারের মোবাইলে বৃহস্পতিবার সন্ধ্যায় ফেসবুকের ম্যাসেঞ্জারে অভিযোগ পাওয়া যায়। বিষয়টি উপজেলা প্রশাসনের নজরে আসে। তারই প্রেক্ষিতে শুক্রবার রাত আটটার দিকে উপজেলা নির্বাহী অফিসার আইরিন আক্তার প্রফেসর হোমিও হলে মোবাইল কোর্ট পরিচালনা করেন। অভিযুক্ত ব্যক্তিকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪৪ ধারায় ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন।

জানা গেছে, মানিকগঞ্জের ঘিওর উপজেলার বানিয়াজুরী ইউনিয়নের জাবরা বাজার এলাকায় প্রফেসর হোমিও হলের চিকিৎসক ডাক্তার মো: সুলতান উদ্দিন।

সম্প্রতি তিনি করোনাভাইরাস নিয়ে “আতঙ্কিত হওয়ার কারণ নাই হোমিওপ্যাথিক চিকিৎসা অনুযায়ী করোনাভাইরাসের প্রতিষেধক পাওয়া যায় ও চিকিৎসা দেওয়া হয় ও আক্রান্ত হলে হোমিওপ্যাথি চিকিৎসায় এটা নির্মূল সম্ভব।’’

এমন লেখা সম্বলিত পোস্টার তিনি তার নিজ দোকানের সামনে ও বাজারের অন্যান্য স্থানে প্রচার করেন। মিথ্যা বিজ্ঞাপন দিয়ে জনসাধারণকে প্রতারিত করার অভিযোগে তাকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

সুলতান উদ্দিন উপজেলার বালিয়াখোড়া ইউনিয়নের পেচারকান্দা সাইংজুরি এলাকার মো: মনোর উদ্দিনের ছেলে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com