1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন

প্রেমে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে এসিড নিক্ষেপের হুমকি, প্রজন্মলীগ সভাপতি বহিষ্কার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ মার্চ, ২০২০

বরগুনার পাথরঘাটায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় সপ্তম শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রীকে এসিড দিয়ে ঝলসে দেয়ার হুমকি দেয়ায় পাথরঘাটা পৌরসভার আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ সভাপতি আদনান রাফসান সৈকতকে তার পদ থেকে বহিষ্কার করা হয়েছে। সোমবার বিকেলে পাথরঘাটা উপজেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি অলিউর রহমান অলি ও সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম রাজুর স্বাক্ষরিত দলীয় প্যাডে তাকে তার পদ থেকে অব্যহতি কথা জানানো হয়।

আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের দলীয় প্যাডে বলা হয়েছে- ‘বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ পাথরঘাটা উপজেলা শাখার বিশেষ সিদ্ধান্ত মোতাবেক পাথরঘাটা উপজেলা শাখাধীন পাথরঘাটা পৌর শাখার সভাপতি আদনান রাফসান সৈকতকে সভাপতি পদ থেকে অব্যহতি প্রদান করা হইলো।’

পাথরঘাটা উপজেলা মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম রাজু জানান, এনআই খান রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের এক ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করা এবং সেই প্রস্তাবে রাজি না হলে তাকে এসিড দিয়ে ঝলসে দিবে বলে হুমকি দেয় সে। এরকম অভিযোগ আমাদের কাছে আসলে তদন্ত করে প্রাথমিক ভাবে প্রমাণ পাওয়ায় তাকে তার পদ থেকে প্রত্যাহার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com