1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
বুধবার, ২৬ জুন ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
বর্ষায় শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায় যেসব খাবার পুলিশের এলোপাতাড়ি গুলির পরও আন্দোলন থামেনি কেনিয়ায় খাগড়াছড়ির পাহাড়ে দুই আসামি গ্রেপ্তার, আনা হচ্ছে ঢাকায় ডিএসইর পরিচালক মাহমুদের বিরুদ্ধে তদন্তের নির্দেশ কী আছে সাকলায়েনকে বাধ্যতামূলক অবসরের চিঠিতে ‘জাতির পিতার হত্যাকারীদের পুরস্কৃত করা হয়েছিল, যা লজ্জাজনক’ ফতুল্লার বুড়িগঙ্গায় নোঙর করা তেলবাহী ট্রলারে আগুন, নিখোঁজ ৩ শ্রমিক লালমনিরহাট সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী নিহত ধানমন্ডিতে মাইক্রোকে ট্রাকের ধাক্কা, সড়কে ছড়িয়ে পড়লো ধান শীর্ষ দুই রুশ কর্মকর্তার বিরুদ্ধে আইসিসির গ্রেপ্তারি পরোয়ানা

জাতীয় ঈদগাহে প্রধান জামাত অনুষ্ঠিত

ইউএস বাংলাদেশ ডেস্ক:
  • আপডেট টাইম : সোমবার, ১৭ জুন, ২০২৪

জাতীয় ঈদগাহে দেশের প্রধান ঈদের জামাত অনুষ্ঠিত হয়েছে। রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন ও প্রধান বিচারপতি ওবায়দুল হাসান ছাড়াও মন্ত্রিসভার সদস্য, সংসদ সদস্য, রাজনীতিবিদ, কূটনৈতিকসহ সব শ্রেণিপেশার মানুষ এই জামাতে অংশ নেন। সোমবার সকাল ৭টায় এই জামাত অনুষ্ঠিত হয়।
এ জামাতে ইমামতি করেন বায়তুল মোকাররম জাতীয় মসজিদের খতিব মাওলানা মোহাম্মদ রুহুল আমিন।

ভোর থেকে এ জামাতে অংশ নিতে মুসল্লিরা সারি বেঁধে জাতীয় ঈদগাহ মাঠে প্রবেশ করেন।

প্রতিবছরের মতো এবারো জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে পবিত্র ঈদুল আজহার পাঁচটি জামাত অনুষ্ঠিত হচ্ছে। প্রথম জামাত হয় সকাল ৭টায়। এতে ইমামতি করেন বায়তুল মোকাররম মসজিদের পেশ ইমাম হাফেজ হাফেজ মাওলানা এহসানুল হক। সকাল ৮টায় দ্বিতীয় জামাতে ইমামতি করেন হাফেজ মাওলানা মুহীউদ্দিন কাসেম। সকাল ৯টায় তৃতীয় জামাতে ইসলামিক ফাউন্ডেশনের মুফাসসির মাওলানা আবু সালেহ পাটোয়ারী, সকাল ১০টায় চতুর্থ জামাতে মিরপুরের জামেয়া আরাবিয়ার মুহতামিম মাওলানা সৈয়দ ওয়াহিদুজ্জামান এবং বেলা ১১টায় পঞ্চম ও সর্বশেষ জামাতে ইসলামিক ফাউন্ডেশনের মুফতি মাওলানা মোহাম্মদ আবদুল্লাহ ইমামতি করবেন।

তাদের কেউ অনুপস্থিত থাকলে বিকল্প ইমাম হিসেবে দায়িত্ব পালন করবেন হাইকোর্ট মাজার মসজিদের ইমাম হাফেজ মো. আশরাফুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com