1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন
শিরোনাম :
স্বেচ্ছাসেবক লীগের র‌্যালি থেকে ফেরার পথে ছুরিকাঘাতে কিশোর নিহত দক্ষিণ এবং দক্ষিণ-পূর্ব এশিয়ায় চরম তাপপ্রবাহ আসন্ন বিপদের ইঙ্গিত দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থী বেড়েছে ৩ গুণ, ঋণগ্রস্ত এক-চতুর্থাংশ: টিআইবি সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণসহ গ্রেপ্তার শহীদ ২ দিনের রিমান্ডে ‘গ্লোবাল ডিসরাপ্টর্স’ তালিকায় দীপিকা, স্ত্রীর সাফল্যে উচ্ছ্বসিত রণবীর খরচ বাঁচাতে গিয়ে দেশের ক্ষতি করবেন না: প্রধানমন্ত্রী জেরুসালেম-রিয়াদের মধ্যে স্বাভাবিককরণ চুক্তির মধ্যস্থতায় সৌদি বাইডেনের সহযোগী ‘ইসরাইলকে ফিলিস্তিন থেকে বের করে দাও’ এসএমই মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী ইরান ২ সপ্তাহের মধ্যে পরমাণু অস্ত্র বানাতে পারবে!

বান্দরবানে ‘চাঁন্দের গাড়ি’ খাদে পড়ে ২ পর্যটক নিহত

ইউএস বাংলাদেশ ডেস্ক:
  • আপডেট টাইম : শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪

বান্দরবানের রুমার বগালেক সড়কে ‘চাঁন্দের গাড়ি’ খাদে পড়ে ২ পর্যটক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ১০ পর্যটক। আজ শনিবার সকালে কেওক্রাডং থেকে বগালেক আসার পথে দার্জিলিং পাড়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহত পর্যটকরা হলেন ফিরোজা খাতুন(৫০) জয়নব (২৪)। তারা ঢাকার বাসিন্দা বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, ঢাকা থেকে বেড়াতে আসা ৫০ জনের একটি গ্রুপ চারটি ‘চাঁদের গাড়ি’ নিয়ে শুক্রবার রুমার কেওক্রাডং ভ্রমণে যান। সেখানে রাত্রিযাপন শেষে শনিবার সকালে বগালেক ফেরার পথে দার্জিলিং পাড়া এলাকায় পৌঁছালে একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই মারা যান ফিরোজা খাতুন ও জয়নব নামের দুই পর্যটক। আহত হন আরও ১০ জন।

খবর পেয়ে স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় সেনাবাহিনীর সদস্যরা আহতদের উদ্ধার করে রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। আহতদের মধ্যে পাঁচজনের অবস্থা গুরুত্বর বলে জানা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রুমা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ মাহাবুবুল হক বলেন, পর্যটকবাহী একটি ‘চাঁন্দের গাড়ি’ কেওক্রাডং থেকে বগালেক আসার পথে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গিয়ে দুই পর্যটক নিহত হয়েছে। আহত হয়েছে আরও বেশ কয়েকজন। আহতদের উদ্ধার করে রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়েছে। মরদেহ দুটিও উদ্ধার করা হয়েছে। নিহত ও আহতদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com