1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন

ঐশ্বরিয়ার লাখ টাকার শাড়ি

ইউএস বাংলাদেশ ডেস্ক:
  • আপডেট টাইম : শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩

বিশ্বসুন্দরী থেকে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। তারপর সালমান খানের সঙ্গে প্রেম। এসব নিয়ে আলোচনা যখন তুঙ্গে তখন বিয়ে করেন বলিউডের তারকা পরিবার বচ্চন পরিবারের ছেলেকে। এতে সবাই চমকে যান। তিনি আর কেউ নন ঐশ্বরিয়া রাই বচ্চন। বর্তমানে হাতে তেমন কাজ নেই। ব্যস্ত রয়েছেন বিভিন্ন শোতে অংশ গ্রহণের মাধ্যমে। অনেক দিন পর স্বামীর সঙ্গে দেখা গেল তাকে।

জানা যায়, মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন ঐশ্বরিয়া রাই বচ্চন। ১৯৯৪ সালে মিস ওয়ার্ল্ড খেতাব লাভ করেন তিনি। পরবর্তীতে বলিউডে পা রেখে রূপ আর অভিনয় নৈপুণ্য দিয়ে দর্শকদের মুগ্ধ করেন। তারপর মুঠো মুঠো অর্থ-খ্যাতি কুড়িয়েছেন। ভারতের সীমানা পেরিয়ে তার সুনাম ছড়িয়েছে বিশ্ব দরবারে।

ব্যক্তিগত জীবনে দারুণ ফ্যাশন সচেতন ঐশ্বরিয়া। ব্যয়বহুল গাড়ি যেমন ব্যবহার করেন, তেমনি সাজপোশাকে থাকে স্বকীয়তা। নজরকাড়া এসব পোশাকের জন্য ব্যয় করে থাকেন মোটা অঙ্কের টাকা।

সম্প্রতি ঐশ্বরিয়ার রায়ের বেশ কিছু ছবি ছড়িয়ে পড়েছে নেটদুনিয়া। মূলত, এসব ছবি পুরোনো। এসব ছবিতে কালো রঙের শাড়িতে সেজেছেন এই প্রাক্তন সুন্দরী। সবকিছু ঠিকই আছে, কিন্তু তার এই শাড়ির মূল্য শুনলে অনেকের চোখই ছানাবড়া হয়ে যাবে!

বলিউড শাদিস ডটকম জানিয়েছে, ২০১৮ সালের ১৮ জানুয়ারি মুম্বাইয়ের বান্দ্রায় পার্টির আয়োজন করেন মেকআপ আর্টিস্ট মিকি কনট্রাক্টর। এতে স্বামী অভিষেক বচ্চনকে নিয়ে হাজির হয়েছিলেন ঐশ্বরিয়া। তার এই কালো রঙের শাড়িটি ডিজাইন করেছেন শাহাব দুরাজি। এর মূল্য ৫ লাখ ৮৫ হাজার রুপি। বাংলাদেশি মুদ্রায় ৭ লাখ ৭৪ হাজার টাকার বেশি।

২০০৭ সালে ভালোবেসে বিয়ে করেন ঐশ্বরিয়া-অভিষেক। ২০১১ সালে এ দম্পতির সংসার আলো করে জন্ম নেয় তাদের কন্যা আরাধ্যা। এখন স্বামী-সন্তান নিয়েই অধিক ব্যস্ত সময় পার করছেন। অভিনয়ে খুব একটা সরব নন এই অভিনেত্রী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com