1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন

সালমান-ক্যাটরিনার রসায়ন, ‘টাইগার ৩’ দেখে যা বললেন ভিকি

ইউএস বাংলাদেশ ডেস্ক:
  • আপডেট টাইম : সোমবার, ১৩ নভেম্বর, ২০২৩

একটা সময় সালমান খানের সঙ্গে ক্যাটরিনা কাইফের সম্পর্কের চর্চা ছিল সর্বত্র। সালমানের হাত ধরেই বলিউডে নাকি জায়গা পাকাপোক্ত করেছেন ক্যাটরিনা- এমন নানা গুঞ্জন ছিল। শেষ পর্যন্ত ভেঙে যায় ভাইজান-ক্যাটের সম্পর্ক। পরে অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে ঘর বাঁধেন ক্যাটরিনা।  বিয়ের পর ‘টাইগার ৩’ ছবিতে ফের সালমানের সঙ্গে জুটি বাঁধেন এই অভিনেত্রী।

আজ মুক্তি পেয়েছে ‘টাইগার ৩’। ছবিতে ক্যাটরিনা-সালমানের অ্যাকশন থেকে রোমান্স- সবই রয়েছে ভরপুর। প্রথম দিনই এই ছবি দেখে ফেললেন ক্যাটরিনার স্বামী ভিকি। বড় পর্দায় স্ত্রী ক্যাটরিনা ও সালমানকে কেমন লাগল, তা জানালেন তিনি!

সামাজিক মাধ্যমে পোস্টার করে ভিকি লেখেন, ‘‘সত্যি বলতে ‘টাইগার ৩’ প্রকৃত অর্থেই ২০২৩-এর দীপাবলির উপহার। কী দুর্দান্ত লাগল, জোয়া, টাইগার ও আতিশকে। যশরাজের গোটা টিমকে অনেক শুভেচ্ছা।’

এমনিতেই বরাবর স্ত্রীকে যোগ্য সঙ্গত দিয়ে এসেছেন ভিকি। ক্যাটরিনার মতো এত বড় তারকাকে বিয়ে করে তিনি যে আপ্লুত, তা কয়েকবার নিজেই জানিয়েছেন।

অন্যদিকে, ভিকিকে পছন্দ করেন সালমান নিজেই। যদিও ক্যাটরিনার আগের প্রেমিকদের সঙ্গে তেমন ভাল সম্পর্ক না থাকলেও, ভিকিকে যে তার পছন্দ, ক্যাটরিনার সঙ্গে তাঁর বিয়ের পর বিভিন্ন সময় নিজেই স্বীকার করেছেন ভাইজান। তাই তাঁদের মধ্যে সম্পর্ক জটিল নয়, বরং বেশ সহজই রয়েছে ক্যাটরিনার বিয়ের পরও। তাই বড় পর্দায় স্ত্রী ক্যাটরিনার সঙ্গে সালমানের যুগলবন্দি এব‌ং খলনায়ক ইমরান হাশমিকে যে পছন্দ হয়েছে, সে কথা জানান ভিকি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com