1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন

অর্ধ বয়সি মডেলের সাথে সংসার পাততে চান লিওনার্দো

ইউএস বাংলাদেশ ডেস্ক:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩

লিওনার্দো ডিক্যাপ্রিও হলিউডের অন্যতম জনপ্রিয় ‘এলিজিবল ব্যাচেলর’। প্রেমের বিষয়ে যদিও একটু বেশি খুঁতখুঁতে।

শনিবার (৯ সেপ্টেম্বর) নিজের সেই আইবুড়ো নাম ঘোচাতে নাকি এবার উঠেপড়ে লেগেছেন ‘টাইটানিক’-এর জ্যাক।

জানা যায়, হলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলরদের তালিকায় প্রথম দিকে তার নাম। অনুরাগীরা তো বটেই, তার প্রেমে পড়েন তার সহকর্মীরাও। অভিনেত্রী থেকে মডেল, লিওনার্দো ডিক্যাপ্রিওর প্রেমে হাবুডুবু সবাই। তবে প্রেমের ক্ষেত্রে লিও আবার একটু বেশিই খুঁতখুঁতে। তার নিজের বয়স ৫০ ছুঁইছুঁই। প্রেমিকার বয়স ২৫ পেরোলেই আর তাকে মনে ধরে না ‘টাইটানিক’-এর জ্যাকের। প্রেমিকার বয়স ২৬ হলেই প্রেম ছেড়ে উল্টো দিকে হাঁটা লাগান লিও। এবার নাকি নিজের মনের মানুষকে খুঁজে পেয়েছেন তিনি।

বছর ২৫-এরই এক তরুণীর প্রেমে এমনই মজেছেন তারকা। যে তাকে বিয়ে করে সংসার পাতার জন্য উঠেপড়ে লেগেছেন তিনি!

ইটালিয়ান মডেল ভিত্তোরিয়া সেরেত্তি। ১৯৯৮ সালে জন্ম ভিত্তোরিয়ার। চলতি বছরের জুনেই সবে ২৫-এ পা দিয়েছেন তিনি। তার প্রেমেই নাকি হাবুডুবু খাচ্ছেন ‘দ্য উলফ অফ ওয়াল স্ট্রিট’ খ্যাত তারকা। সান্টা বারবারা থেকে আইবিজায় একসাথে ঘুরে বেরিয়েছেন লিও ও ভিত্তোরিয়া।

ঘনিষ্ঠ সূত্রে জানা যায়, ভিত্তোরিয়াকে নাকি নিজের পরিচিত বৃত্তে ‘প্রেমিকা’ হিসাবে পরিচয়ও করিয়েছেন লিও। সম্প্রতি আইবিজার একটি পাবে তাদের একে অপরকে চুম্বন করতেও দেখা যায়। সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়েছে ওই ছবি। শোনা যাচ্ছে, ভিত্তোরিয়ার সাথেই নাকি এবার সংসার পাততে চান লিও।

আগেও একাধিক কমবয়সি মডেলের সাথে নাম জড়িয়েছে লিওর। ৪৮ বছর বয়সি অস্কারজয়ী হলিউডে তারকার চর্চিত প্রেমিকাদের তালিকায় ছিলেন জনপ্রিয় মডেল জিজি হাদিদও। তবে তার সাথে বন্ধুত্বের থেকে বেশি এগোয়নি লিওর সম্পর্ক। জিজিকে ছেড়ে এখন তাই নিজের অর্ধেক বয়সি ভিত্তোরিয়ায় মন লিওর।

অন্য দিকে, ২০২০ সালে ইটালিয়ান ডিজে মাত্তিও মিলেরির সাথে গাঁটছড়া বেঁধেছিলেন ভিত্তোরিয়া। যদিও ওই বছরেই মাত্তিওর সাথে বিচ্ছেদের পথে হাঁটেন তিনি।
সূত্র : আনন্দবাজার পত্রিকা

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com