1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন

সোনারগাঁওয়ে ২ পুলিশসহ নতুন ২৮ জনের করোনা শনাক্ত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে দুই পুলিশ সদস্যসহ  নতুন  করে ২৮ জন করোনায় আক্রান্ত হয়েছে। তাদের মধ্যে ১৯ জন প্রাপ্ত বয়স্ক পুরুষ, ৯ জন প্রাপ্ত বয়স্ক মহিলা রয়েছে ।  এ নিয়ে সোনারগাঁওয়ে ২৬৯ জন করোনা রোগী শনাক্ত হলো।

বৃহস্পতিবার সকালে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. পলাশ কুমার সাহা  এ তথ্য নিশ্চিত করেন।

ডা. পলাশ কুমার সাহা জানান, ৬৩ জনের নমুনা পরীক্ষা করে ২৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এছাড়াও করোনার উপসর্গ নিয়ে ইতোপূর্বে মারা যাওয়া তিনজনের করোনা পজেটিভের ফল বৃহস্পতিবার পাওয়া গেছে। এ তিনজনই সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেয়ার পর অবস্থার অবনতি হলে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

বৃহস্পতিবার আক্রান্ত ২৮ জনের মধ্যে  সোনারগাঁও থানার দুইজন পুরুষ পুলিশ সদস্য, সোনারগাঁও পৌরসভার পৌরভবনাথপুর গ্রামের তিনজন মহিলা, গোয়ালদী গ্রামে একজন মহিলা, লাহাপাড়া একজন পুরুষ, একজন মহিলা, দত্তপাড়া গ্রামে দুইজন পুরুষ, একজন মহিলা, পিরোজপুর ইউনিয়নের বসুন্ধরা গ্রুপে চারজন পুরুষ, নিউ টাউন এলাকায় একজন পুরুষ, পিরোজপুর গ্রামে একজন পুরুষ ও একজন মহিলা, কাঁচপুর ইউনিয়নের বড় চেঙ্গাইন গ্রামে একজন পুরুষ ও একজন মহিলা, বাঘরি গ্রামে একজন পুরুষ, মোগরাপাড়া ইউনিয়নের গোহাট্টা গ্রামে একজন পুরুষ, বাড়ি মজলিস গ্রামে একজন পুরুষ ও একজন মহিলা, ছোট কাজিরগাঁও গ্রামে একজন পুরুষ, সনমান্দি ইউনিয়নের মারফদি গ্রামে একজন পুরুষ, সাদিপুর ইউনিয়নের নানাখী গ্রামে একজন পুরুষ ও বৈদ্যেরবাজার ইউনিয়নের খংসারদি গ্রামে একজন পুরুষ৷

তিনি আরো জানান, এ পর্যন্ত সোনারগাঁও থেকে ১০৫৯ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়।  ২৬৯ জন করোনা রোগী শনাক্ত হয়। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ৯৬ জন ও উপসর্গ নিয়ে মৃত্যু বরণ করছেন ১১ জন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com