1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন

সারার ছবি দেখতে গিয়ে মেজাজ হারালেন সাইফ পুত্র

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ৭ জুন, ২০২৩

কয়েক দিন আগে মুক্তি পেয়েছে সারা আলী খান অভিনীত সিনেমা ‘জারা হটকে জারা বাঁচকে’। গত রোববার মুম্বাইয়ের একটি মাল্টিপ্লেক্সে সিনেমাটি দেখতে গিয়েছিলেন সারার ভাই ইব্রাহিম আলী খান। এ সময় তার সঙ্গে ছিলেন সারা ও তার মা অমৃতা সিং।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদন থেকে জানা যায়, সবকিছু ঠিকঠাক থাকলেও প্রেক্ষাগৃহ থেকে বের হওয়ার পরই বাধে বিপত্তি। কারণ এ সময় পাপারাজ্জিরা তাদের ঘিরে ধরেন। ভিড়ের মাঝে পাপারাজ্জিদের ধাক্কা খান ইব্রাহিম। আর এতেই মেজাজ হারান সাইফ পুত্র। পরে সবাইকে ঠেলে বের হয়ে যান তিনি। এ সময় তার চোখে-মুখে ভেসে ছিল বিরক্তির ছাপ।

পাপারাজ্জিদের অনেকে জানতে চান, সিনেমাটি কেমন লেগেছে? এ প্রশ্ন শুনে রেগে গিয়ে ইব্রাহিম বলেন, ‘হিরোইন ওদিকে দাঁড়িয়ে আছে, যান ওর ছবি তুলুন। আমার মুখের সামনে থেকে ক্যামেরা সরান।’ এরপর দ্রুত পায়ে হেঁটে ওই স্থান থেকে সরে যান ইব্রাহিম। পরে সারা এসে পরিস্থিতি সামাল দেন।

এ মুহূর্তের ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। ভিডিওটি নিয়ে দুই ভাগে বিভক্ত হয়ে পড়েছেন নেটিজেনরা। অনেকেই ইব্রাহিমকে সমর্থন করে জানিয়েছেন, এভাবে কারও ব্যক্তিগত পরিসরে ঢুকে পরা উচিত নয়। আবার কেউ কেউ লিখেছেন, ‘স্টারকিড বলে বেশি দেমাক।’ তবে ইব্রাহিমের হ্যান্ডসাম লুক দেখে সাইফের সঙ্গে তুলনা করতেও ভোলেননি বহু নেটিজেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com