1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:০৯ অপরাহ্ন

বিচ্ছেদের পথে রাজ পরীমণি

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ জুন, ২০২৩

বিচ্ছেদের পথে এখন রাজ-পরী দম্পতি। বলা যায় এখন শুধু আইনি প্রক্রিয়ায় আটকে আছে তাদের বিচ্ছেদ। এর বাইরে পরীমণি ও শরীফুল রাজের বিচ্ছেদ হয়ে গেছে এমনটাই জানিয়েছেন ঢাকাই সিনেমার নায়িকা পরীমণি।

সাংবাদিকদের পরী বলেন, ‘রাজ আমার সাথে থাকতে চায় না। আর এ কারণে ২০ মে নিজের সব জিনিসপত্র নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যায়। এর পর থেকে বাসায়ও ফেরে না আর ফোনও রিসিভ করে না। অথচ ভাইরাল ভিডিওতে আমার নাম জড়িয়েছে সবাই। আমাকে এমন মজার পাত্র বানানোর মানে কী?’ পরীর অভিযোগ, ‘রাজ নিয়মিত বাসায় থাকে না। সন্তানের প্রতিও সে দায়িত্ব পালন করে না। তবুও লোক দেখাতে বিভিন্ন ইভেন্টে আমরা একসাথে অংশ নিয়েছি। কিছু দিন আগে আমি হাসপাতালে ছিলাম, আমাকে দেখতেও যায়নি। বরং বাসায় নিজের জিনিসপত্র গুছিয়েছে চলে যাওয়ার জন্য।’

তাহলে কি বিচ্ছেদের দিকে যাচ্ছে রাজ পরীর সম্পর্ক? এমন প্রশ্নে পরী বলেন, ‘২০ মে আমাকে ছেড়ে ও (রাজ) চলে গেছে। বিচ্ছেদ তো সেদিনই হয়ে গেছে। শুধু আইনি প্রক্রিয়া হয়নি।’ পরীর ভাষ্য, ‘একটা মানুষ চলে গেলে তো তাকে আর ধরে রাখা যায় না। আমি আর কল্পনায়ও ভাবতে চাই না শরীফুল রাজ আমার জামাই।’
পরী বলেন, রাজ এখন বলে কী, আমাদের বিয়ের কাবিননামা নাকি ভুল। আমাদের নাকি ঠিক ঠিক বিয়েই হয়নি। যে এভাবে বলতে পারে, সে ভয়ঙ্কর মানুষ। তার সাথে থাকা যাবে না। শুধু কষ্ট লাগবে সন্তানের কথা ভেবে।

এ দিকে ঘটনার বিষয়ে রোববার রাতে এক ফেসবুক লাইভে গণমাধ্যমকে নায়ক শরীফুল রাজ বলেন, আমি ও পরী সেপারেশনে আছি। আর আমি এই বিষয় নিয়ে দ্বিতীয়বার ভাবতে চাই না। এর আগে রাজ আরো বলেন, আমরা আলাদা হলেও আমাদের বেবির টেককেয়ার আমরা দুইজনই করব।
অন্য দিকে গতকাল সকালে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে প্রায় ৪০ মিনিটের সেই লাইভ ভিডিওটি শেয়ার করেন পরীমণি। জানান, রাজের গতকালকের লাইভের সব কথার উত্তর আজ লাইভেই দেবেন তিনি।

ক্যাপশনে পরী লেখেন, সারা ফ্যায়রুজ যাইমা আপু, আপনার এই প্রফেশনাল ম্যানারিজমটাকে অ্যাপ্রিশিয়েট করতেই হবে। কি দারুণ! কিন্তু শরীফুল রাজ, আপনি একটু সংযত হতেই পারতেন। সামনে বসে থাকা একজন নারী উপস্থাপক এত ভদ্রতার সাথে আপনাকে প্রশ্ন করছেন, কথা বলছেন অথচ আপনি অসভ্য এবং উগ্রতার সাথে তর্ক করার মতো করে কথা বলে যাচ্ছেন! আপনাদের বন্ধুদের একান্ত মুহূর্তের সেই সব বাজে, নোংরা ভাষা আপনি সেটাও বলে ফেললেন! আবার ‘ফর এন এক্সাম্পল’ বলে সামনে বসা নারীকে আপনার ওয়াইফ হিসেবে দাঁড় করে কিছু ব্যাখা দেয়া একজন নারীকে বিব্রত করতে পারে, এটা বোঝেন না?

গত ২৯ মে রাতে শরীফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে কয়েকটি ছবি ও ভিডিও পোস্ট করা হয়। যেখানে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা ও নাজিফা তুষিকে দেখা যায়। প্রতিটি ভিডিওতেই তাদের ‘অস্বাভাবিক’ অবস্থায় দেখা গেছে। কথাবার্তার ধরনও ছিল অসংলগ্ন। ছবি ও ভিডিওগুলো ভাইরাল হতেই সমালোচনার মুখে পড়েন এই তারকারা।

এর আগে ২০২১ সালের ১৭ অক্টোবর এ তারকা দম্পতি গোপনে বিয়ে করেন। মাত্র সাত দিনের পরিচয়ে তারা বিয়ে করেছিলেন। ২০২২ সালের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা। একই দিন সন্তান ধারণের বার্তাটিও দেন এ দম্পতি। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন। একই বছরের ১০ আগস্ট তাদের ঘর আলো করে এসেছে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com