1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন

ছেলেকে নিয়ে ভোট দিয়ে যা বললেন জায়েদা খাতুন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩

ছেলে সাবেক মেয়র জাহাঙ্গীর আলমকে সঙ্গে নিয়ে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে ভোট দিয়েছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী জায়েদা খাতুন। আজ বৃহস্পতিবার ১০টার দিকে তার নিজ কেন্দ্র কানাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে তিনি ভোট দেন। এ সময় তার ছেলে জাহাঙ্গীর আলমও ভোট দেন।

ভোট দেওয়ার পর এক প্রতিক্রিয়ায় জায়েদা খাতুন অভিযোগ করেন, ‘এখন পর্যন্ত নির্বাচনি পরিবেশ ভালো। সুষ্ঠু ভোট হলে নির্বাচনী ফলাফল যাই হোক তা মেনে নেব।’ এর আগে বিভিন্ন কেন্দ্রে তার এজেন্টদের ঢুকতে বাধা দেওয়া হয়েছিল বলে অভিযোগ করেছিলেন জাহাঙ্গীরের মা।

ভোট দানের পর প্রতিটি কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএমের) ধীরগতিতে অসন্তোষ প্রকাশ করেন জায়েদা খাতুন। পাশাপাশি সঠিক সময়ের মধ্যে ভোট গ্রহণের জন্য নির্বাচন কমিশনের কাছে দাবি জানান তিনি।

 

গাজীপুর সিটিতে প্রতিদ্বন্দ্বিতা করছেন মোট ৩৩২ প্রার্থী। তাদের মধ্যে মেয়র পদে ৮ জন, সংরক্ষিত কাউন্সিলর পদে ৭৮ জন এবং সাধারণ কাউন্সিলর পদে ২৪৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচনের মেয়র প্রার্থীরা হলেন-নৌকা প্রতীকে আওয়ামী লীগের প্রার্থী আজমত উল্লা খান, টেবিলঘড়ি প্রতীকে জায়েদা খাতুন (সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের মা), লাঙ্গল প্রতীকে জাতীয় পার্টির প্রার্থী এম এম নিয়াজ উদ্দিন, হাতপাখা প্রতীকে ইসলামী আন্দোলন বাংলাদেশের গাজী আতাউর রহমান, গোলাপ ফুল প্রতীকে জাকের পার্টির মো. রাজু আহাম্মেদ।

মাছ প্রতীকে গণফ্রন্টের প্রার্থী আতিকুল ইসলাম। এ ছাড়া স্বতন্ত্র থেকে মেয়র পদে ঘোড়া প্রতীকে মো. হারুন-অর-রশীদ ও হাতি প্রতীকে সরকার শাহনূর ইসলাম প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com