1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন

বিয়েতে গিয়ে ৯ জনকে করোনা সংক্রমিত করলেন এক নারী

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২২ মার্চ, ২০২০

প্রাণঘাতী করোনাভাইরাসে বিশ্বের বিভিন্ন দেশে মৃতের পাশাপাশি পাল্লা দিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। এমন সংকটময় পরিপস্থিতে ভালো নেই পাকিস্তানও। দেশটিতে করোনাভাইরাসে এখন পর্যন্ত তিনজনের মৃত্যু হয়েছে। আক্রান্ত হয়েছেন আরও ৭২০ জন। এমন পরিস্থিতিতে পাকিস্তানের করাচিতে এক বিয়ের অনুষ্ঠানে গিয়ে ৯ জন মানুষকে করোনাভাইরাসে সংক্রমিত করলেন এক নারী।

পাকিস্তান টুডের এক প্রতিবেদনে বলা হয়েছে, করাচির একটি বিয়ের অনুষ্ঠানে এক পরিবারের ৯ সদস্য যান। সেই বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন করোনাভাইরাসে আক্রান্ত এক নারী। পরে তার কাছ থেকেই ওই পরিবারের সদস্যদের সবাই করোনায় সংক্রমিত হন।

সম্প্রতি ওই নারী সৌদি আরব থেকে পাকিস্তানে ফেরেন বলে প্রতিবেদনে বলা হয়েছে।

বিয়ের অনুষ্ঠানে যাওয়ার পরই পরিবারের ওই ৯ সদস্যের মধ্যে করোনার লক্ষণ দেখা দিতে শুরু করে। পরে হাসপাতালে নিয়ে তাদের করোনার পরীক্ষা করা হয়। সেখানেই ৯ জনের শরীরে এই ভাইরাসের উপস্থিতি ধরা পরে। তাদেরকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এদিকে, করোনাভাইরাসে আক্রান্ত ওই নারীর পরিবারের অন্যান্য সদস্যদেরও কোয়ারেন্টিনে রাখা হয়েছে বলে জানিয়েছে পাকিস্তান টুডে।

প্রধানমন্ত্রীর স্বাস্থ্যবিষয়ক পরামর্শদাতা জাফর মির্জা জানিয়েছেন, পাকিস্তানের চিকিৎসকরা চীনের চিকিৎসকদের থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রশিক্ষণ নিচ্ছেন। করোনা রুখতে তিনি খুবই আশাবাদী।

যদি সামাজিক দূরত্বের নিয়ম মেনে চলা যায়, তাহলে তারা মহামারিটি নিয়ন্ত্রণ করতে সক্ষম হবেন বলেও আশা প্রকাশ করেন জাফর মির্জা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com