1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন

বিদেশ থেকে এসে ফুটবল খেলতে মাঠে নামেন তিনি!

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২১ মার্চ, ২০২০

কোভিড-১৯ প্রতিরোধে সরকার ঘোষিত হোমকোয়ারেন্টাইন মেনে না চলায় নোয়াখালীর চাটখিল উপজেলায় ফয়সাল হোসেন নামে এক মালদ্বীপ ও পাচগাও ইউনিয়নের মো. সুমন নামে এক মালয়েশিয়া এবং কোম্পানীগঞ্জ উপজেলায় দোলেয়ার হোসেন নামের সৌদি আরব প্রবাসী ও দুবাই ফেরত একজনকে অর্থদণ্ড করেছে ভ্রাম্যমাণ আদালত।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, গত তিন দিন আগে মালদ্বীপ থেকে নোয়াখালী চাটখিল উপজেলার নোয়াখলা ইউনিয়নের সানোখালী গ্রামে আসেন প্রবাসী ফয়সাল হোসেন। বৃহস্পতিবার বিকেলে এলাকার অন্য যুবকদের সাথে মাঠে ফুটবল খেলতে নামেন ফয়সাল। পরে সন্ধ্যায় স্থানীয় বাজারের একটি চা দোকানে বসে সবার সাথে আড্ডা দিচ্ছিলেন তিনি। খবর পেয়ে চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট দিদারুল আলম ওইস্থানে অভিযান চালিয়ে হোমকোয়ারেন্টাইন না মানায় ওই প্রবাসীকে পাঁচ হাজার টাকা জরিমানা করেন।

এছাড়া হোমকোয়ারেন্টাইন না মানায় একই উপজেলার মালয়েশিয়া প্রবাসী মো. সুমনকে দশ হাজার টাকা জরিমানা করা হয় ।

অপরদিকে জেলার কোম্পানীগঞ্জ উপজেলার চরহাজারী ইউনিয়নের তিন নং ওয়ার্ড শান্তিরহাট এলাকায় কিছুদিন আগে সৌদি আরব থেকে দেশে আসেন প্রবাসী দেলোয়ার হোসেন। দেশে আসার পর পারিবারিকভাবে ২০মার্চ শুক্রবার তার বিয়ের দিন ধার্য্যকরা হয়। সে হিসেবে বৃহস্পতিবার রাতে তার গায়ে হলুদের অনুষ্ঠানের আয়োজন করা হয়। হোমকোয়ারেন্টাইন অমান্য ও অনুষ্ঠান করে লোকজনের সমাগম করার খবর পেয়ে বিয়ে বাড়ীতে অভিযান চালিয়ে ওই প্রবাসীকে বিশ হাজার টাকা অর্থদণ্ড ও এছাড়া একই উপজেলার দুবাই ফেরত হোমকোয়ারেন্টাইন অমান্য করায় দশ হাজার টাকা জরিমানা করেন কোম্পানীগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুপ্রভাত চাকমা।

জনস্বার্থে ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান অব্যহত থাকবে বলে জানিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট বৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com