1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন

শাকিবের দৌঁড়ঝাপ

‍ইউএস বাংলাদেশ ডেস্ক:
  • আপডেট টাইম : সোমবার, ২০ মার্চ, ২০২৩

বিতর্ক যেন পিছুই ছাড়ছে না চিত্রনায়ক শাকিব খানের। বিতর্ক আর শাকিব এখন একই মুদ্রার এপিঠ-ওপিঠ। অপুকা-ের পর থেকেই খারাপ সময় যাচ্ছে একসময়ের এই শীর্ষ নায়কের। অপুর পর বুবলী, বছরের শুরুতে পূজা। আর এখন তার মাথায় ‘ধর্ষণ’-এর অভিযোগ! এসব নিয়ে একপ্রকার দৌড়ঝাঁপের মধ্যেই আছেন তিনি।

গত বুধবার শাকিবের বিরুদ্ধে অস্ট্রেলিয়ায় ‘অপারেশন অগ্নিপথ’-এর শুটিংয়ে শিডিউল ফাঁসানো ও সহ-নারী প্রযোজককে ধর্ষণের মতো গুরুতর অভিযোগ তোলেন রহমত উল্ল্যাহ নামের এক প্রযোজক। পরে ওই প্রযোজকের নামেই মানহানি মামলা করতে শনিবার রাতে গুলশান থানায় উপস্থিত হন ‘শিকারি’ তারকা। যদিও পুলিশ মামলাটি নেয়নি। তাদের পক্ষ থেকে মামলাটি আদালতে করার পরামর্শ দেওয়া হয়।

গতকাল দুপুরে সেই প্রযোজকের বিরুদ্ধে অভিযোগ জানাতে মহানগর গোয়েন্দা (ডিবি) কার্যালয়েও যান শাকিব। বিষয়টি নিয়ে বক্তব্য জানতে কয়েক দফায় যোগাযোগ করা হলেও এ চিত্রনায়কের সাড়া মেলেনি। তবে গুলশানে মামলা করতে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের মুখে পড়েন তিনি।

‘আপনার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে, বিষয়টি নিয়ে আপনি কী বলবেন?’ এই প্রশ্নের জবাবে সরাসরি কোনো উত্তর দেননি শাকিব। তবে এটুকু বলেন, ‘সেই সমস্ত বিষয়গুলোই (মামলা) করতেই আজকে এখানে এসেছিলাম। কোনো কিছু সংঘটিত হলে আমরা কোথায় যাব? নিজের এলাকার থানায় যাব। থানা পরামর্শ দিয়েছে, মামলাগুলো কোর্টে করলে ভালো হয়। আমি কোর্টে গিয়ে এটা ফেস করব।’ কিন্তু তিনি কবে আদালতে যাবেন- সে বিষয়ে কিছুই বলেননি।

এর আগে শাকিবের প্রাক্তন স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাসের উদ্যোগে এই সমস্যা সমাধানের চেষ্টা করা হয়। তবে ঘণ্টাখানেকের বৈঠকে কোনো সুরাহা হয়নি বলে একটি সূত্র নিশ্চিত করে। এরপরই আইনি ব্যবস্থা নিতে শাকিব থানায় গিয়েছিলেন বলে সূত্রটি জানায়। প্রযোজক রহমত উল্ল্যাহ তার অভিযোগে দাবি করেন, শাকিবের বিরুদ্ধে অস্ট্রেলিয়ায় মামলা হয়েছে। বিষয়টি নিয়ে শাকিব বলেন, ‘অস্ট্রেলিয়ায় আমার বিরুদ্ধে মামলা হলে আমি সেখান থেকে আসতে পারি না। অস্ট্রেলিয়ার প্রশাসনের ওপর তার (রহমত উল্ল্যাহ) কোনো আস্থাই নেই। ওটা কোনো কেস নম্বর নয়, ইভেন্ট নম্বর। তার পরতে পরতে মিথ্যা। তার প্রথম টার্গেট একটাই কথা, টাকা দেন। ইটস আ ট্র্যাপ।’

এদিকে সরাসরি শাকিব ইস্যুতে কথা না বললেও তার আরেক স্ত্রী শবনম বুবলী ফেসবুকে লিখেছেন অস্ট্রেলিয়ার সেই সফর নিয়ে। তিনি জানান, তাদের অস্ট্রেলিয়ার সফর ছিল অনেক সুন্দর ও মধুর।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com