1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
গরমে বাড়ির ছাদ ও ছাদ বাগান ঠান্ডা রাখতে ‘মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ’ প্যারিসের বিশ্ববিদ্যালয় থেকে ফিলিস্তিনিপন্থী শিক্ষার্থীদের সরিয়েছে পুলিশ জাতিসংঘে ‘শান্তির সংস্কৃতি’ সংক্রান্ত বাংলাদেশের প্রস্তাব গৃহীত সৌদিতে প্রবল বৃষ্টিতে ভেঙে পড়ল মসজিদের ছাদ ‘নীলচক্র’ কি নীল হবে না রক্তের রঙ লাল হবে যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের ২৫ ব্যক্তি-প্রতিষ্ঠানের ওপর ইরানের নিষেধাজ্ঞা তিউনিসিয়ায় নৌকাডুবিতে নিহত ৮ বাংলাদেশির মরদেহ হস্তান্তর গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষ, ৩ জন সাময়িক বরখাস্ত ভোটের পরিবেশ নষ্ট করলে কাউকে ছাড় নয়: ইসি রাশেদা

গলাচিপায় পানিতে ডুবে শিশুর মৃত্যু

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ মার্চ, ২০২০

গলাচিপায় পানিতে ডুবে ইমতিয়াজ কায়সার ফারিজ নামের তিন বছরের এক শিশু মারা গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার সদর ইউনিয়নের উত্তর চরখালী গ্রামে মঙ্গলবার সকালে।

ইমতিয়াজ ওই এলাকার ব্যবসায়ী ইমতিয়াজ কায়সার নিউজের ছেলে।

জানা গেছে, সকালে মা অন্তর বেগম যখন রান্নার কাজে ব্যস্ত তখন শিশুটি ঘুমিয়ে ছিল। পরে শিশুটিকে বিছানায় না পেয়ে খোঁজাখুঁজি করেন। এক পর্যায় শিশুটিকে ডুবন্ত অবস্থায় পুকুর থেকে উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। হাসপাতালে দায়িত্বরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। শিশুটি মুখ ধুতে গিয়ে পুকুরে পড়তে পারে বলে ধারণা করা হচ্ছে।

ইমতিয়াজ কায়সার ফারিজ এর দাদা বিখ্যাত গান ‘পাগল মন’ এর গীতিকার কায়সার আহমেদ এবং নানা বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com