1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন

কাঁধের ট্যাটুতে ‘৮২°ই’, অস্কারের মঞ্চে বিতর্কে দীপিকা

‍ইউএস বাংলাদেশ ডেস্ক:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩

বারবার বিতর্কে জড়ালেও বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোনকে যে পেছনে ফেলা সহজ নয়, তা তিনি আরও একবার প্রমাণ করলেন। সম্প্রতি অস্কারের মঞ্চে দেখা গিয়েছিল তাকে। সেখানে তার উপস্থিতি একদিকে যেমন প্রশংসা কুড়িয়েছে, অন্যদিকে তার লুক নিয়ে নিন্দাও জুটেছে।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদন থেকে জানা যায়, অস্কারের মঞ্চে দীপিকার পরনে ছিল কালো রঙের লুই ভিন্তর গাউন। কাঁধ খোলা লম্বা চুলের পা ঢাকা পোশাক। শরীরে জড়িয়ে থাকা এই পোশাকের নাম অফ সোল্ডার মারমেড গাউন। মৎস্য কন্যার মতো আকৃতি বলেই এমন নাম দেওয়া হয়েছে।

ফ্যাশন দুনিয়ায় কালো রঙের এই পোশাককে ক্লাসিক বলে মনে করা হয়। এ পোশাকের সঙ্গে দীপিকা পড়েছিলেন একটি কালো রঙের অপেরা গ্লাভস।

অনেকেই বলছেন, হলিউডের ফ্যাশনকে কিছুটা অনুকরণ করার চেষ্টা করেছেন দীপিকা। হলিউড নায়িকাকে নকল করার চেষ্টা করলেও দীপিকাকে দেখতে অসাধারণ লাগছিল।

তবে দীপিকার সাজগোজ অস্কারের ফ্যাশন সমালোচকদের আলোচনার কেন্দ্রে উঠে এসেছে। ভারতীয় সিনেমার প্রতিনিধি হিসেবে তিনি যে নজর কেড়েছেন তা আন্তর্জাতিক ফ্যাশন পত্রিকাগুলোর আলোচনা দেখেই বোঝা যাচ্ছে।

সেই আলোচনার সারমর্ম হলো, দীপিকার পোশাকে ছিল মার্জিত গ্ল্যামারের দ্রৌপদী প্রদর্শন। এর আগেও নিয়মিত কান চলচ্চিত্র উৎসবে দীপিকার উপস্থিতি বারবার নজর কেড়েছিল ফ্যাশন দুনিয়ার। তবে হলিউড ঢঙের ক্লাসিক গাওনে তাকে খুব একটা দেখা যায়নি। এর আগে ২০১৭ সালে অস্কারের পার্টিতে হাজির হয়েছিলেন তিনি।

তবে অস্কারের দীপিকার পোশাক, বক্তৃতার পাশাপাশি আরও একটি বিষয়ে নজর দিয়েছেন ছবি শিকারিরা। প্রকাশ্যে এসেছে দীপিকার নতুন ট্যাটু। সম্প্রতি আবার ঘাড়েই আরও একটি ট্যাটু করিয়েছেন দীপিকা। নতুন ট্যাটুটি ঘারের বাঁ পাশে। আগের ট্যাটুর থেকে আকারে ছোট। কয়েকটি সংখ্যা ও অক্ষরের সমাহার। দীপিকার ঘাড়ে কালো রঙে লেখা ‘৮২°ই’।

৮২°ই আসলে একটি দ্রাঘিমা রেখা। যা ভারতকে আড়াআড়ি চিরে জুড়েছে সুমেরু ও কুমেরুকে। তবে দীপিকার ট্যাটুর অর্থ বোধ হয় শুধু সেই দ্রাঘিমা রেখার নাম নয়। দীপিকার ত্বক পরিচর্যার ব্র্যান্ডের নামও ‘৮২°ই’। দীপিকা নিজের নতুন ট্যাটুতে সম্ভবত সেই ব্র্যান্ডের প্রচারও করেছেন অস্কারের মঞ্চে, যার মালিক দীপিকা নিজেই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com