1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন

তুহিন হত্যা মামলায় চাচাত ভাইয়ের ৮ ভাইয়ের কারাদণ্ড

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১১ মার্চ, ২০২০

সুনামগঞ্জের বহুল আলোচিত পাঁচ বছরের শিশু তুহিন মিয়া হত্যা মামলায় একজনকে আট বছরের কারাদন্ড দেয়া হয়েছে। দন্ডপ্রাপ্ত আসামি শাহরিয়ার তুহিনের চাচত ভাই।  মঙ্গলবার সুনামগঞ্জের শিশু আদালতের বিচারক মো. জাকির হোসেন এ রায় দেন।

জানা যায়, আসামি শাহরিয়ার বিরুদ্ধে আনিত অভিযোগ সাক্ষ্য প্রমানের ভিত্তিতে প্রমাণিত হওয়ায় ও আসামির বয়স কম হওয়ায় তার বিরুদ্ধে এ রায় দেন আদালত। আসামির ১৮ বছর না হওয়া পর্যন্ত তাকে টঙ্গির কিশোর সংশোধনাগারে রাখা হবে। ১৮ বছর হওয়ার পর আসামিকে সুনামগঞ্জ জেলা কারাগারে পাঠানো হবে বলে জানান আদালত।

শিশু আদালতের পাবিলক প্রসিকিউটর অ্যাডভোকেট নান্টু রায় বলেন, মামলার সাক্ষ্য প্রমাণে শাহরিয়া আহমদের বিরুদ্ধে অপরাধ প্রমাণিত হওয়ায় ও সে শিশু হওয়ায় তাকে আট বছরের আটকাদেশ দিয়েছেন বিজ্ঞ আদালত। ১৮ বছর হওয়ার আগ পর্যন্ত সে সেইফ হোমে থাকবে। পরে তাকে সুনামগঞ্জ জেলা কারাগারে পাঠানো হবে।

তিনি বলেন, চাঞ্চল্যকর এই মামলার বিচার কার্যক্রম ও রায় দ্রুত হওয়ায় আমরা সন্তুষ্ট।  এ মামলায় ২৬ জন সাক্ষী আদালতে সাক্ষ্য দেন।

পুলিশ তুহিন হত্যা মামলায় গত বছর ৩০ ডিসেম্বর শিশু তুহিন হত্যাকাণ্ডে জড়িত তার বাবা চাচাসহ পাঁচজনের বিরুদ্ধে আদালতে অভিযোগ পত্র দেয়। এরপর আদালতে অভিযোগ গঠন হয় ৭ জানুয়ারি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com