1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন

জনগন ধানের শীষে ভোট দিয়ে সরকারের দুশাসনের অবসান ঘটাবে : রবি

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৬ মার্চ, ২০২০

জনগণ ধানের শীষে ভোট দিয়ে সরকারের অপশাসন ও দুশাসনের অবসান ঘটাবে বলে মন্তব্য করেছেন ঢাকা ১০ আসনের উপনির্বাচনের বিএনপি মনোনিত প্রার্থী শেখ রবিউল আলম রবি। তিনি বলেছেন, সরকারের সকল অপকর্মকে রুখে দেয়ার একটাই পথ, তা হলো জনগণকে সম্পৃকতা করা। এবং জনগণকে স্বোচ্ছার করা। বিএনপি জনগণের ওপর নির্ভর করে তারা কোনো অপশক্তি ও অপকৌশলের ওপর নির্ভর করে না। সুতারাং আমরা জনগণের কাছে যাচ্ছি, জনগণকে সোচ্চার করছি। জনগণের অনিহা রয়েছে বর্তমান রাষ্ট্র ব্যবস্থার প্রতি। ক্ষোভ রয়েছে, অনাস্থা রয়েছে। সেটি তারা নির্বাচনে রায়ের মাধ্যমে প্রকাশ করবে।

শুক্রবার ধানমন্ডি ১২/এ তাকওয়া মসজিদ সংলগ্ন এলাকা হতে প্রাত: ভ্রমণকারীগনের (সকালে শরীর চর্চা) সাথে গণসংযোগ এবং লিফলেট বিতরনের সময় তিনি এসব কথা বলেন।

এ সময়ে ধানমন্ডি থানা বিএনপির সিনিয়র সহ সভাপতি কাবিরুল হায়দার চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদত শাহাদাৎ হোসেন সৈকত, শ্রমিক দলের সভাপতি আবু কাওছারসহ বিএনপি ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

রবি বলেন, জনগণের মাঝে সুষ্ঠু বোট নিয়ে শঙ্কা রয়েছে। আমি তাদের অভয় দিচ্ছি, সাহস জোগাচ্ছি। বাংলাদেশের রাষ্ট্র ব্যবস্থা থেকে জনগণের মুখ ফিরিয়ে নেয়া বা ভোট কেন্দ্রে না যাওয়া এবং অনীহা প্রকাশের চর্চা শুরু হয়েছে তা থেকে ফিরিয়ে আনার জন্য আমরা বিএনপি কাজ করছি।

তিনি বলেন, আমি প্রার্থী হিসেবে মানুষকে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দেয়ার জন্য বলছি। বিএনপি তথা জাতীয়তাবাদী দলের প্রার্থীকে ধানের শীষের ভোট দিয়ে এই সরকারের অপশাসন ও দুশাসনের অবসান ঘটাবে। আমি এই এলাকার জনগণকে আশ্বস্থ্য করতে চাই আমাতে যদি ভোট দিয়ে প্রতিনিধি হিসেবে সংসদে পাঠায় তাহলে আমি তাদের অধিকার তাদের প্রত্যাশা সংসদে তুলে ধরবো। তাদের কোনো অমর্যাদা হবে না।

আপনি ঢাকা ১০ আসনে প্রচারনায় গিয়ে কি ধরনের সমস্যা রয়েছে বলে মনে করেন সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এই এলাকার মানুষের মধ্যে ক্ষোভ রয়েছে সরকারের প্রতি। তারা এই ভাবে রাষ্ট্রব্যবস্থা দেখতে চায় না। তারা ব্যাক্তিগত সুবিধা চায় না। তারা স্বচ্চল। যে রাষ্ট্র ব্যবস্থা দেখছে তারা সেটা দেখতে চায় না। সকলে প্রতিবাদ করতে চায়। তবে প্রতিবাদের ভাষাটা ক্ষীন হয়ে যাচ্ছে। প্রতিবাদ করতে পারছে না। তারা দেখতে চায় বিএনপি শক্ত এবং কার্যকর ভূমিকা দেখতে চায়। সেলক্ষ্যেই আমরা নির্বাচনে আছি। আমি জনগণের কাছে যাচ্ছি কাজ করছি, তারা আশান্বিত হচ্ছে। আশা করি ভোটারেরা ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিয়ে আমাকে বিজয়ী করবে।

নির্বাচনে আপনার কি ধরনের প্রস্তুতি রয়েছে জানতে চাইলে ধাণের শীষের এই প্রার্থী বলেন, সরকার কঠিন ও অপকৌলরে পথ বেছে নিবে কিনা যদি নেয় তাহলে তাদেরকে মূল্যে দিতে হবে। এ আসনের মানুষ সচেতন আছে। আমি এই আসনের জনগণকে এই ধরনের অপশাসন ও দুশাসনের দায়িত্ব নিয়েছি, দল আমাকে দায়িত্ব দিয়েছে। আমি দলের আস্থা রেখে তাদের পাশে থেকে রাষ্ট্রের দুর্যোগ মোকাবেলা করবো।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com