1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
শুক্রবার, ০১ ডিসেম্বর ২০২৩, ০২:৫৯ পূর্বাহ্ন

মৌলভীবাজার ডিষ্ট্রিক্ট এসোসিয়েশন কার্যকরী পরিষদের শূন্য পদ পূরণ ॥ জাতিসংঘের সামনে সমাবেশ ৮ মার্চ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ মার্চ, ২০২০

মৌলভীবাজার ডিষ্ট্রিক্ট এসোসিয়েশন অব নর্থ আমেরিকা ইনক’র কার্যকরী পরিষদের শূণ্য ৪ পদে নতুন চারজনকে মনোনীত করা হয়েছে। অপরদিকে এসোসিয়েশনের কার্যকরী পরিষদের মেয়াদ আরো ৯০ দিন বৃদ্ধি এবং ভারতে মুসলমানদের উপর নিপীড়ণ, নির্যাতন ও হত্যার প্রতিবাদে জাতিসংঘের সামনে প্রতিবাদ সমাবেশ আয়োজনের সিদ্ধান্ত হয়েছে। আগামী ৮ মার্চ রোববার বেলা ১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত এই সমাবেশ অনুষ্ঠিত হবে।
সিটির সানিসাইডের ফোরফ্লেবার রেষ্টুরেন্টে গত ২ মার্চ সোমবার বিকেলে সংগঠনের ট্রাষ্টি বোর্ড, উপদেষ্টা ও কার্যকরী পরিষদের যৌথ সভায় উপরোক্ত সিদ্ধান্ত হয় এবং নতুন কর্মকর্তারা শপথ গ্রহণ করেন। সভাপতি ফজলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভা সঞ্চালনা করেন কার্যকরী সদস্য খলিলুর রহমান। সভার শুরুতে বিশেষ দোয়া পরিচালনা করেন কার্যকরী পরিষদ সদস্য ও রাজনগর উন্নয়ন পরিষদের সভাপতি হেলালুর রহমান খান।
সভায় নতুন কর্মকর্তাদের মধ্যে সৈয়দ গাওছুল-কে প্রচার সম্পাদক, লুৎফর রহমান-কে দফতর সম্পাদক, আব্দুল মুক্তাদির ও শামসুল ইসলাম-কে কার্যকরী সদস্য মনোনীত করা হয় এবং সভাপতি ফজলুর রহমান শপথ বাক্য পাঠ করান।
সভায় ফজলুর রহমান জাতিসংঘের সামনে আগামী ৮ মার্চ রোববার অনুষ্ঠিতব্য প্রতিবাদ সমাবেশ সফল করার জন্য ঐক্যবদ্ধভাবে প্রবাসের সকল সামাজিক সংগঠনের নেতৃবৃন্দকে এগিয়ে আসার আহ্বান জানান। এছাড়াও তিনি সংগঠনটি এগিয়ে নিতে সবার সার্বিক সহযোগিতা কামনা করেন এবং মৌলভীবাজারভবন ক্রয়ে ২০ হাজার ডলার অনুদান দেয়ার প্রতিশ্রুতি দেন।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ট্রাষ্টি বোর্ড চেয়ারম্যান সৈয়দ শওকত আলী, ট্রাষ্টি সদস্য শাহ আনাম খান শাহান, নাসির উদ্দিন, সাবেক সভাপতি বদরুন্নাহার খান মিতা, উপদেষ্টা গিয়াস উদ্দিন, শাহ রকিব আলী, আব্দুল জব্বার, সিনিয়র সহ সভাপতি মাশুক মিয়া, সহ সভাপতি আব্দুস শহীদ হামজা, কোষাধ্যক্ষ মইনুল ইসলাম, মহিলা সম্পাদিকা রুবিয়া বখত, সদস্য মো. এ খায়ের, মজিবুর রহমান রেনু, শাহ মাহবুবুর রহমান, বকুল পাল ও অরিফুর ইসলাম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com