1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
সোমবার, ০৪ ডিসেম্বর ২০২৩, ০২:১৮ পূর্বাহ্ন

পাথরঘাটায় কনেপক্ষের হামলায় বরসহ আহত ২০

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২০

বরগুনার পাথরঘাটায় বিয়ে বাড়ীতে কনে সাজানো নিয়ে তুচ্ছ ঘটানায় সংরর্ষে বরসহ অন্তত ২০জন আহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় উপজেলার পাথরঘাটা সদর ইউনিয়নের পদ্মা গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে প্রথমে পাথরঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

গুরুতর আহতদের মধ্যে মোংলা সদরের উপজেলার ওই গ্রামের মো. হালিম মুন্সির ছেলে বর বেলাল হোসেন (২৬), বোন সাজেদা (১৬), বরের বোন জামাই আখতার হোসেন (৪৫)। তাদের সকলকেই বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্য আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

বরের বড় ভাই আবুল কালাম জানান, আমরা দুপুরের খাবারের পর মেয়ে পক্ষের বাবাকে তার মেয়েকে সাজিয়ে দিতে বলি। এনিয়ে দুইপক্ষের মধ্যে বাকবিতণ্ডা সৃষ্টি হলে এক পর্যায়ে মেয়ের বাবা ছেলে পক্ষকে দেখে নেয়ার হুমকি দেয়। সে সময় তাদের লোকজন আমাদের উপরে লাঠিসোটা নিয়ে আতর্কিত হামলা করে। এতে তার ভাই, বোন ও বোন জামাইসহ প্রায় ২০ জন আহত হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পাথরঘাটা থানার ওসি মো. শাহাবুদ্দিন জানান, মেয়ের বাবা মোফাজ্জেল হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ থানায় নিয়ে আসে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com