1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ন
শিরোনাম :
এমভি আবদুল্লাহর ২ নাবিক দেশে ফিরবেন বিমানে, বাকিরা জাহাজে শাকিব খানের ‘মা’ হতে যা করতে হয়েছে মাহিকে সুনামগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান সিডনির গির্জায় সন্ত্রাসী হামলা : কিশোর আটক ইউক্রেন যুদ্ধ বন্ধে চীনকে প্রভাব খাটাতে বললেন জার্মান চ্যান্সেলর ইসরাইলে হামলার পর ইরানের ওপর যুক্তরাষ্ট্র-ইইউ’র নতুন নিষেধাজ্ঞা, কী বলছে রাশিয়া বান্দরবান সীমান্ত দিয়ে নতুন করে আরো বিজিপি সদস্যদের অনুপ্রবেশ দেশের প্রত্যেকটি গুমের পেছনে আ’লীগ সরকার দায়ী : রিজভী মরুর বুকে রেকর্ড বৃষ্টি, ওমানে নিহত ১৮ আবারো বাংলাদেশের জিডিপি প্রবৃদ্ধির পূর্বাভাস কমিয়েছে আইএমএফ

করোনাভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ২ হাজার ১২০

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২০

প্রাণঘাতী করোনাভাইরাসে মৃতের সংখ্যা বেড়েই চলেছে। বুধবার (১৯ ফেব্রুয়ারি) ভাইরাসের কেন্দ্রস্থল চীনের হুবেই প্রদেশে আরো ১০৮ জন মারা গেছেন। এ নিয়ে চীনে মৃতের সংখ্যা দাঁড়াল ২ হাজার ১১২ জন। তবে চীনের বাইরে আরো ৮ জন মারা যাওয়ায় বিশ্বব্যাপী এ সংখ্যা অন্তত ২১২০ জন। চীনের বাইরে ইতোমধ্যে হংকং ও ইরানে দুইজন করে এবং তাইওয়ান, জাপান, ফ্রান্স ও ফিলিপাইনে একজন করে মারা গেছেন।

চীনের হুবেই প্রদেশের স্বাস্থ্য কর্তৃপক্ষ বৃহস্পতিবার জানিয়েছে, করোনাভাইরাসে আক্রান্ত মানুষদের মধ্যে বেশিরভাগের মৃত্যুর ঘটনা ঘটেছে প্রদেশের রাজধানী উহানে। সেখানেই গত বছরের ডিসেম্বরে ভাইরাসটি প্রথম সনাক্ত করা হয়।

এদিকে বুধবার নতুন করে এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন আরো ৩৪৯ জন। হুবেইয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬২ হাজার ৩১ জনে। সারাবিশ্বে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৭৬ হাজার ২৬২ জনে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com