1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন

মিয়ানমারের দুটি বিমান ঘাঁটিতে ‘আক্রমণ’

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১

মিয়ানমারের দুটি বিমান ঘাঁটিতে অজ্ঞাত হামলাকারীরা ‘আক্রমণ’ চালিয়েছে। আজ বৃহস্পতিবার ভোররাতে মধ্যাঞ্চলীয় শহর মাগওয়ের নিকটবর্তী বিমান ঘাঁটিতে প্রথম হামলার ঘটনাটি ঘটে। ঘাঁটিটিতে তিনটি বিস্ফোরণ ঘটানো হয়েছে। এর কিছুক্ষণ পর মাগওয়ের উত্তরপূর্বে মেইকতিলায় পাঁচটি রকেট ছোড়া হয়।

বার্তা সংস্থা রয়টার্স এক প্রতিবেদনে এ তথ্য জানায়। প্রতিবেদনে বলা হয়, একটি ঘাঁটি থেকে বিস্ফোরণের শব্দ শোনা গেছে ও অপর ঘাঁটিতে রকেট নিক্ষেপ করা হয়েছে। অজ্ঞাত হামলাকারীরা এ আক্রমণ চালিয়েছে। বার্তা সংস্থা ডেল্টার ফেসবুক পোস্টের বরাত দিয়ে এ তথ্য জানায় রয়টার্স।

প্রতিবেদনে বলা হয়, আজ ভোরে মিয়ানমারের মধ্যাঞ্চলীয় শহর মাগওয়ের নিকটবর্তী বিমান ঘাঁটিতে প্রথম হামলাটি হয়। এ ঘাঁটিটিতে তিনটি বিস্ফোরণ ঘটে। হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। পরের হামলাটি ঘটে মাগওয়ের উত্তরপূর্বে দেশটির প্রধান বিমান ঘাঁটিগুলোর অন্যতম মেইকতিলায়। এ ঘাঁটিতে পাঁচটি রকেট ছোড়া হয়। এখানেও হতাহতের খবর পাওয়া যায়নি।

মিয়ানমারের স্থানীয় সাংবাদিক উয়িন হ্লাইং তার ফেসবুক পোস্টে একটি ভিডিও পোস্ট করেছেন। ভিডিওতে, মাথার ওপর দিয়ে রকেট উড়ে যাওয়ার মতো আওয়াজ ও এরপর বিস্ফোরণের শব্দ শোনা গেছে। ভিডিওটির সত্যতা যাচাই করতে পারেনি রয়টার্স।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com