1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১০:৪১ অপরাহ্ন

১ রানের রুদ্ধশ্বাস জয়ে শীর্ষে বেঙ্গালুরু

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১

জিততে হলে করতে হেব ১৭২ রান। দিল্লির জন্য ছিল বেশ চ্যালেঞ্জের। অধিনায়ক ঋষব পন্থ ও হেটমায়ারের ব্যাটে জয়ের কাছাকাছি চলে গিয়েছিল দলটি। শেষ ওভারের নাটকীয়তায় আশা পূর্ণ হয়নি দিল্লির। ১ রানের রুদ্ধশ্বাস জয় পায় রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। এই জয়ে আইপিএলের পয়েন্ট তালিকায় আবার শীর্ষে উঠে এসেছে কোহলিরা।
আহমেদাবাদে আগে ব্যাট করতে নেমে ভিলিয়ার্সের ঝড়ো ব্যাটিংয়ে ৫ উইকেটে ১৭১ রান করে বেঙ্গালুরু। জবাবে দিল্লির পথযাত্রা থামে ৪ উইকেটে ১৭০ রান। ম্যাচ সেরা এবিডি ভিলিয়ার্স।

উত্তেজনা ভরা ম্যাচে শেষ ওভারে জয়ের জন্য দিল্লির দরকার ছিল ১৪ রান। ক্রিজে ছিলেন ঋশব ও হেটমায়ার। সিরাজের প্রথম দুই বলে আসে দুই রান। তৃতীয় বল ডট। চতুর্থ বলে পন্থ নেন দুটি রান। শেষ দুই বলে দরকার ১০ রান। পঞ্চম বলে পন্থ হাকান চার। শেষ বলে দরকার তখন ছক্কা। কিন্তু এবারও পন্থ হাকান চার। এক রানের দারুণ জয় নিয়ে মাঠ ছাড়ে বেঙ্গালুরু।

দিল্লির হয়ে ৪৮ বলে ছয় চারে ৫৮ রানে অপরাজিত থাকেন অধিনায়ক ঋশব। ২৫ বলে দুটি চার ও চারটি ছক্কায় ৫৩ রানে অপরাজিত থাকেন হেটমায়ার। ১৭ বলে ২২ রান করেন স্টয়নিস। ওপেনার পৃথি শ করেন ২১ রান। বেঙ্গালুরুর হয়ে হার্শা প্যাটেল দুটি উইকেট লাভ করেন।

তিন হাজার ২৮৮ বলে ৫ হাজার ছুঁয়ে ডি ভিলিয়ার্স ভাঙেন ডেভিড ওয়ার্নারের রেকর্ড। অস্ট্রেলিয়ান ব্যাটসম্যানের লেগেছিল তিন হাজার ৫৪৪ বল। ইনিংসের হিসাবে দ্রুততম পাঁচ হাজার রানের রেকর্ড অবশ্য এখনও ওয়ার্নারের দখলে, ১৩৫ ইনিংস। দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যানের লাগল ১৬১ ইনিংস।
ম্যাক্সওয়েল ২৫, পতিধর ৩১, পাডিক্যাল ১৭ ও অধিনায়ক কোহলি ১২ রান করেন। ৬ ম্যাচে পঞ্চম জয় এটি বেঙ্গালুরু, পয়েন্ট ১০। ৬ ম্যাচে দ্বিতীয় হার দিল্লির, পয়েন্ট ৮।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com