1. tasermahmud@gmail.com : admi2017 :
  2. akazadjm@gmail.com : Taser Khan : Taser Khan
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন

গ্রেপ্তারের পর ‘বন্দুকযুদ্ধে’ হত্যা মামলার আসামি নিহত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ জানুয়ারী, ২০২০

যশোরে আনসার সদস্য হত্যা মামলার প্রধান আসামি জুয়েল (২৯) গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার ভোররাত ৪টার দিকে সদর উপজেলার হাশিমপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত জুয়েল সদর উপজেলার হাশিমপুর গ্রামের আমজাদ মোল্লার ছেলে। তিনি হোসেন আলী নামে এক আনসার সদস্য হত্যা মামলার আসামি।

পুলিশ জানিয়েছে, গত বছরের ৩০ নভেম্বর বেলা ১১টার দিকে হাশিমপুর বাজারে প্রকাশ্যে আনসার সদস্য হোসেন আলীকে গুলি করে হত্যা করে একদল সন্ত্রাসী। ওই ঘটনায় গত ১৪ ডিসেম্বর সাতজনকে গ্রেপ্তার করা হয়। তাদের দেওয়া তথ্য মতে হত্যাকাণ্ডের প্রধান আসামি হাশিমপুর এলাকার জুয়েল ও মুন্নাকে গ্রেপ্তারের চেষ্টা করছিল ডিবি পুলিশ।

অবশেষে গত মঙ্গলবার রাতে কক্সবাজার থেকে গ্রেপ্তার করা হয় জুয়েলকে। তার দেওয়া তথ্যর ভিত্তিতে আসামি মুন্নাকে ধরতে বৃহস্পতিবার ভোররাত ৪টার দিকে জুয়েলকে নিয়ে হাশিমপুর এলাকায় অভিযান চালায় পুলিশ।

এ সময় মুন্না ও তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এতে আসামি জুয়েল গুলিবিদ্ধ হন। তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন যশোরের অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম। তিনি জানান, সন্ত্রাসীরা পালিয়ে যাওয়ার পর পুলিশ ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি ওয়ান শুটারগান ও ১২টি গুলি উদ্ধার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019-2023 usbangladesh24.com